সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

মমতাকে যা’রা মা বলেছেন তাঁরাই বি’দা’য় নিয়েছেন!, কল্যাণ প্র’স’ঙ্গে ম’ন্ত’ব্য সৌমিত্রের

বর্তমানে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে উত্তপ্ত হয়ে রয়েছে রাজ্য রাজনীতি। সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেন তিনি। তার বক্তব্য তৃণমূলের অভ্যন্তরে গোষ্ঠী কোন্দলের ইঙ্গিত দেয়। এমতাবস্থায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ। তিনি প্রসঙ্গ তুলে ধরলেন ভারতী ঘোষ, শুভেন্দু অধিকারী এবং মুকুল রায়ের।

সম্প্রতি কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়া আর কাউকেই তার নেতা বলে মানেন না। এর পরিপ্রেক্ষিতে সৌমিত্র খাঁয়ের কটাক্ষ, মমতা ব্যানার্জিকে যারা মা বলেছেন তারাই তৃণমূল থেকে বিদায় নিয়েছেন। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের লোক কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও বিদায় নিতে চলেছেন বলে দাবি করেন সৌমিত্র খাঁ। শনিবার বাঁকুড়া থেকে এমনই একটি প্রতিক্রিয়া দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

তিনি তার বক্তব্যে ভারতী ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের এমনকি নিজের প্রসঙ্গ তুলে ধরেছেন। তিনি বলেন একসময় এরা সকলেই মমতা ব্যানার্জিকে মা বলে ডাকতেন। সৌমিত্র বলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় বাঁকুড়া জেলার বাসিন্দা। তার লোকসভায় উত্থান এবং বক্তব্যকে মেনে নিতে পারছেন না অনেকেই। তাই তাকে সুপরিকল্পিতভাবে সরানোর চেষ্টা চলছে বলে দাবি করেন সৌমিত্র খাঁ।

সৌমিত্র খাঁ আরো বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন মুখ্যমন্ত্রী হওয়ার দিকে এগিয়ে যাচ্ছেন। তৃণমূল কংগ্রেসের ভাইপো রাজ চালু হয়েছে। তিন বছর আগে 2019 সালে তিনি একথা বলেছিলেন। আজ তেমনটাই ঘটছে। যদিও তৃণমূল অবশ্য সেই প্রসঙ্গে কোনো মন্তব্য করতে চায়নি।