Home বিনোদন মা’ত’লা’মি-প’র’কী’য়া, আবার বি’ত’র্কে নোবেল, এবার সোশ্যাল মিডিয়ায় ক্ষো’ভ উ’গ’ড়ে দিলেন স্ত্রী

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

মা’ত’লা’মি-প’র’কী’য়া, আবার বি’ত’র্কে নোবেল, এবার সোশ্যাল মিডিয়ায় ক্ষো’ভ উ’গ’ড়ে দিলেন স্ত্রী

ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন বাংলাদেশের গায়ক নোবেল। নোবেল মানেই বিতর্ক, তা সে সোশ্যাল মিডিয়াতে তার বিতর্কিত পোস্ট নিয়েই হোক বা স্ত্রীর সঙ্গে তার বাকবিতন্ডা নিয়ে। এবার তো বান্দরবন সফরে গিয়েও বিতর্কে জড়ালেন নোবেল। বান্দরবনে বান্ধবীকে নিয়ে সময় কাটাতে গিয়ে কার্যত স্ত্রীর তরফ থেকেই বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ উঠল নোবেলের বিরুদ্ধে।

বর্তমানে নিজের এক বান্ধবীকে নিয়ে বান্দরবনের একটি হোটেলে উঠেছেন নোবেল। সেখানে মাদক সেবন থেকে শুরু করে স্থানীয়দের সঙ্গে দুর্ব্যবহার এমনকি হোটেলে তাণ্ডব চালানোর অভিযোগ উঠছে নোবেলের বিরুদ্ধে। এদিন সকালে নোবেলের স্ত্রী সালসাবিলা ফেসবুকে বাংলাদেশের প্রশাসনকে উল্লেখ করে নোবেলের বিরুদ্ধে কলম ধরেছেন।

https://www.facebook.com/salsable.mahmud.92/posts/362890995448672

সালসাবিলা তার পোস্টে স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। শুধু তাই নয়, যে মহিলাকে নিয়ে নোবেল ঘুরতে গিয়েছেন তাকেও কটাক্ষ করতে ছাড়েননি সালসাবিলা। এর পরেই জানা যায় একটি চাঞ্চল্যকর তথ্য। বান্দরবনের যে হোটেলে বান্ধবীকে নিয়ে উঠেছেন নোবেল, সেখানে বান্ধবীকে তিনি নিজের স্ত্রীর পরিচয় দিয়েছেন।

হোটেলের কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, বান্ধবীকে কখনো নিজের স্ত্রী আবার কখনো বোন বলে পরিচয় দিয়েছিলেন নোবেল। যার জেরে হোটেল কর্তৃপক্ষ বেশ বিভ্রান্ত হয়েছে। এদিকে নোবেলের স্ত্রী সালসাবিলা দাবি করছেন, নোবেলের ওই বান্ধবীই তাকে মাদক সরবরাহ করতেন। এই নিয়ে বিতর্ক শুরু হতেই বান্দরবন সফরের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিয়েছেন নোবেল।