Home অফবিট বাড়ির ঠাকুরঘরে এই কয়েকটি জি’নি’স রা’খু’ন যত্ন করে, বাস্তুর এই নি’য়’মে দ্রু’ত...

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

বাড়ির ঠাকুরঘরে এই কয়েকটি জি’নি’স রা’খু’ন যত্ন করে, বাস্তুর এই নি’য়’মে দ্রু’ত ফিরে আসবে সুদিন

বাড়িতে সুখ শান্তি বজায় থাকুক এ আমরা সকলেই চাই। কিন্তু অনেক সময় আমাদের বাড়িতে সুখ শান্তি বজায় থাকে না কোনো না কোনো কারণে। সে ক্ষেত্রে কিভাবে ছোট ছোট জিনিষে নজর দিলে ভাগ্য ফেরানো যায় তার দিকে আমাদের একটু সচেতন থাকতে হবে। বাস্তু মতে, কিছু কিছু টোটকা যদি আমরা মানতে পারি তাহলে আমাদের বাড়িতে সুখ শান্তি বজায় রাখতে পারে। আমাদের প্রত্যেকের বাড়িতে ঠাকুর ঘর থাকে। এই ঘরে যদি কয়েকটি জিনিস আমরা ঠিক করতে পারি তাহলে আমাদের ভাগ্য ফিরে আসতে পারে

বাড়িতে ঠাকুর থাকলে প্রতি মাসের অমাবস্যা, পূর্ণিমা, চতুর্দশী, অষ্টমী তিথি মাংস খাওয়া এড়িয়ে যাওয়া উচিত। এটি করলে আপনার জীবনের আর্থিক সমস্যা দূর হয়ে যায়। বাড়িতে যে কোন ব্যক্তিকে যেকোনো পরিস্থিতিতে অসম্মান করা থেকে বিরত থাকতে হবে। বড়দের সম্মান করার কোনো বিকল্প রাস্তা নেই জীবনে সুখ শান্তি ফিরিয়ে আনার জন্য।

যদি কোন ব্যক্তি কে দান করার প্রতিশ্রুতি দেন, তাহলে সব সময় তা পূরণ করার চেষ্টা করুন। যদি একদিন দেরী হয়ে যায় তাহলে জীবন দান করার চেষ্টা করুন। অনুদান সময়ের সঙ্গে সঙ্গে ক্রমবর্ধমান রাখে, সুতরাং কারণ ছাড়াই দান করতে দেরি করা উচিত নয়। ঠাকুর ঘর কখনোই সম্পূর্ণরূপেই সন্ধ্যার পর অন্ধকার করে রাখবেন না। কমপক্ষে একটি প্রদীপ অথবা ছোট আলো জ্বালিয়ে রাখার চেষ্টা করুন। বাড়িতে থাকলে তাকে সময়মতো শয়ন দিন। সন্ধ্যায় প্রদীপ জ্বালানোর চেষ্টা করুন। পুজো দেওয়ার আগেই মনে করে অবশ্যই গঙ্গা জলের ছিটা দিয়ে স্থান এবং বাড়ি শুদ্ধ করে নিন। এর ফলে পজেটিভ শক্তির প্রভাব ঘটে আপনার জীবনে ।