সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

কেন এখনো বি’য়ে করেননি শুভেন্দু অধিকারী? আসল কারণ জানুন

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার ব্যক্তিগত জীবন নিয়ে নানান চর্চা হলেও এখনো পর্যন্ত তিনি কেন বিয়ে করেননি সেই প্রশ্নের মুখোমুখি হতে তাকে দেখা যায়নি। প্রায় 4 দশক ধরে তিনি রাজনীতিতে রয়েছেন। কেন এখনো পর্যন্ত অবিবাহিত রয়েছেন শুভেন্দু অধিকারী?

তবে শুধুমাত্র যে একজন রাজনৈতিক নেতা তাই নয় তিনি যথেষ্ট হ্যান্ডসাম! ব্যক্তিত্বময়। এ হেন একজন মানুষ কেন এখনো সিঙ্গেল রয়েছেন। আজ থেকে তিন বছর আগে অবশ্য এই প্রশ্নের উত্তর শুভেন্দু দিয়েছিলেন। তার জন্মদিনের একটি সভার আয়োজন করা হয়েছিল।

তখন তিনি মুখ খুলে ছিলেন তার ব্যক্তিগত জীবন নিয়ে। এই বিষয়ে তিনি জানান সতীশ সামন্ত ও সুশীল ধারার মতো স্বাধীনতার সংগ্রামীদের আদর্শে আমি উদ্বুদ্ধ হয়েছি। তারা লিখেছেন যদি দিতে হয় তবে সবটা দাও আমি ওই মন্ত্রের দীক্ষিত।

রাজনীতিতে যখন এসেছি তখন এখানে আমি আমার জীবন সমর্পণ করেছি। আমার বাবা মাকে সুস্থ রাখার কর্তব্য আমার। আমার বাবা মার সঙ্গে আমি রয়েছি। বড় পরিবার নয় তাদের দেখভাল আমি করতে পারব।তিনি আরো বলেন শুভেন্দুর পরিবার বাংলা বাঙালি পরিবার গ্রামের লোকের পরিবার।

তবে শুভেন্দুর অন্যান্য চার ভাই তারাও বিয়ে করেছেন এবং সুখের সংসার করছেন। শুভেন্দু অধিকারী নিজের জীবন দিয়ে দিয়েছেন রাজনীতির পিছনে। তাই বিয়ে করার অবকাশ তিনি পাননি। তবে প্রথম জীবনে প্রেমে পড়েছেন কিনা সেসব অবশ্য জানা যায় না।