সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

পথ পা’ল্টে উ’ল্টো প’থে হাঁটছে বৃহস্পতি! এই ৫ রাশির জা’ত’কে’রা সাবধানে থাকুন ১৪ সেপ্টেম্বর পর্যন্ত

আগামী ১৪ই সেপ্টেম্বর পর্যন্ত কুম্ভ রাশিতে বক্রিদশায় থাকবে দেবগুরু বৃহস্পতি। এরপর আবার মকর রাশিতে মার্গি দশায় আসবে বৃহস্পতি। বৃহস্পতি বক্রিদশায় গেলে কিছু কিছু রাশির পক্ষে সময়টা শুভ যাবেনা। বিশেষত রাশিচক্রের পাঁচ রাশির জাতকদের জন্য এই সময়টা খুব একটা ভালো যাবে না। অতএব আগামী ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত সতর্ক থাকতে বলা হচ্ছে তাদের। জেনে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।

মেষ রাশি : এই নির্দিষ্ট সময়ের মেয়াদের মধ্যে কাজে সাফল্য লাভের জন্য অতিরিক্ত পরিশ্রম করতে হবে। এর মধ্যে আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা প্রবল। তাই ভেবে চিন্তে ব্যয় করাই বাঞ্ছনীয়। দাম্পত্যজীবনেও সমস্যার মুখে পড়তে হতে পারে। যতটা পারবেন পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। একইসঙ্গে স্বাস্থ্যেরও যত্ন নিন।

কর্কট রাশি : কর্কট রাশির জাতক-জাতিকারাও এই সময়কালে সমস্যার মুখে পড়তে পারেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। কোনো কাজে এগোনোর আগে ভালো করে ভাবনা-চিন্তা করে নিন। এই সময়ের মধ্যে আর্থিক লাভ হতে পারে, তবে অর্থব্যয় না করাই ভালো।

সিংহ রাশি : আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে এই রাশির জাতক-জাতিকাদের। কর্ম ক্ষেত্রে সকলের উপর ভরসা করলে লোকসান হবে আপনার। এই নির্দিষ্ট সময়ের মধ্যে লেনদেন করতে যাবেন না। দাম্পত্য জীবনের সমস্যার সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীকে যতটা সম্ভব সময় দেওয়ার চেষ্টা করুন।

তুলা রাশি : তুলা রাশির জাতক-জাতিকাদের আর্থিক পরিস্থিতি খুব একটা ভালো থাকবে না। জীবনসঙ্গীর সঙ্গেও মনোমালিন্য হতে পারে। এই সময়কালে লেনদেন করতে যাবেন না। কোন বড় বিনিয়োগ করতে যাবেন না। স্বাস্থ্যের প্রতি যত্নশীল হোন।