ভয়ঙ্কর বিষধর কিং কোবরাকে স্নান করাচ্ছে যুবক, রেগে আগুন সাপ, তীব্র গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে নিত্যদিন কত কিছুই না নজরে আসে। কত অদ্ভুত, অভিনব, রোমাঞ্চকর অভিজ্ঞতা পাওয়া যায় এই নেট দুনিয়া থেকে। তবে এবার যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে রয়েছে সেটি কিন্তু রীতিমতো হাড় হিম করা একটি ভিডিও। ভিডিওটি দেখলে গায়ে কাঁটা দিতে বাধ্য। কি এমন আছে ওই ভিডিওতে যা দেখে মানুষ এতটা আতঙ্কিত হয়ে পড়েছেন? এই প্রশ্নের উত্তর ভিডিও না দেখলে জানা যাবে না।

এই পৃথিবীতে পশুপ্রেমী মানুষের সংখ্যা খুব একটা কম নয়। পশুপ্রেমী বলতেই মাথায় আসবে প্রধানত কুকুর, বিড়াল, খরগোশ, পাখি, নিদেনপক্ষে গরু-মোষ! কিন্তু আমাদের মধ্যে সাপ প্রেমী মানুষও কি আছেন? সাপ বলতেই “সাক্ষাৎ মৃত্যুদূত” বোঝেন অনেকে। তা সে বিষাক্ত হোক কিংবা নির্বিষ। সাপ দেখলেই এক লাফে এলাকা পরিত্যাগ করার প্রবণতা যেন এক প্রকার সহজাত প্রতিবর্ত ক্রিয়ার মধ্যেই পড়ে!

কিন্তু এমন ব্যক্তিও পৃথিবীতে রয়েছেন যারা সাপ পোষেন। সেই সাপ কিন্তু সাধারন কোনো সাপ নয়। এ একেবারে রীতিমতো বৃহৎ আকারের একটি কিং কোবরা! সেই সাপটিকেই আদর করে স্নান করিয়ে দিচ্ছেন এক যুবক! তার সাহস দেখে অবাক নেটিজেন। এমন অদ্ভুত এবং হাড়হিম করা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আদতে সেখানে কি ঘটছে জানার জন্য ভিডিওটি দেখতেই হবে।