“আমাকে পড়ে স্নাতক হতে পারবে না”, পিঠ খোলা পোশাক দিয়ে কাকে বার্তা দিলেন নুসরাত?

নুসরাত জাহান তিনি একজন অভিনেত্রী ওর সাথে তৃণমূলের সংসদ। কিন্তু দেখা যাচ্ছে দিনের পর দিন তিনি বিতর্কে সাথেই জড়িয়ে আছেন, কোনোভাবেই ছাড়তে চাইছে না। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ভিডিও শেয়ার করলেই একের পর এক মন্তব্য ছুটে আসে তার দিকে। কিন্তু এতে যে তার কোন কিছুই আসে যায়না সেটা স্পষ্ট। গত কয়েকদিন আগেই ছবি আঁকার ভিডিও শেয়ার করেছিলেন তিনি, আর সেটা চোখে পড়তেই একেবারে ভিতরে ঝড় উঠেছে তার দিকে।

কিন্তু সেই ঝড় না থামতেই স্যোশাল মিডিয়ায় আরেক ঝড় তোলেন নুসরাত জাহান নিজেই। তিনি তার একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করেন, যেখানে তাকে দেখা যায় একেবারে ব্যাকলেস ব্লাউজে, লাল শাড়িতে , তার মাথার উপরে চুল তুলে ক্যাচারে আটকানো।

যা দেখতে অনবদ্য লাগছে। একেবারে রোদের ঔজ্জ্বল্যে তার যেনো ঔজ্জ্বল্য আরও বেশী বৃদ্ধি পেয়েছে। সবার নজরে এসেছে তার গলা, পিঠ ও কোমড়। একেবারে তার নজর কেড়েছে উষ্ণতা যেটা ছড়িয়েছে সর্বত্র।

তবে এই ছবি শেয়ারের পরেই একেবারে বিভিন্ন ধরনের মন্তব্য উঠে আসছে চারদিক থেকে। বিভিন্ন জায়গায় চাঁচাছোলা মন্তব্য, যেটা একেবারে চোখ কপালে তোলার জন্য যথেষ্ট। কেউ লিখেছে , সত্যি ধন্য পশ্চিম বঙ্গ বাসী, এমন এক সাংসদকে পেয়ে। আবার কেউ লিখেছে, সাংসদ তো হয়েছেন, একটু কাজ করুন, শুধু মাসে মাসে ২.৫ লক্ষ টাকা করে বেতন নিচ্ছেন, জনগণের টাকা এভাবেই ওড়াচ্ছেন? ৫ বছর এভাবেই সর্বনাশ করবেন??