গতকালই ডিভোর্সের সি’দ্ধা’ন্ত, আজ হা’ত ধ’রে একসাথে থা’কা’র বা’র্তা, ভিডিও ভাইরাল আমির-কিরণের

গতকাল সাতসকালে আমির খান এবং কিরণ রাও সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন যে তাঁরা আর একসাথে থাকতে পারবেন না। তবে এ নিয়ে কেউ কোন আক্ষেপ অথবা ক্ষোভ প্রকাশ করেননি। যদিও এই ঘটনা শোনার পর উত্তাল হয়ে গিয়েছিল নেটদুনিয়া। কিন্তু একি! ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই একে অপরের হাত ধরে ভিডিও করে দেখা গেল আমির খান এবং কিরণ রাওকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হবার সাথে সাথে সকলে চমকে যান।

ভিডিওতে হাতে হাত ধরে হাসিমুখে তাঁরা সকলকে জানালেন, আমরা একসঙ্গেই আছি। চমকে গেলেন, তাই তো। এটা কিন্তু গল্প নয় একদম সত্যি কথা। আমাদের এই খবরটা শুনে হয়তো আপনাদের খুবই খারাপ লাগছে। কিন্তু বিশ্বাস করুন আমরা একই পরিবারের অংশ। সম্পর্কটা পরিবর্তন হয়ে গেলেও আমরা একই সঙ্গে রয়েছি এখনো।

আমির যোগ করেন, ব্যক্তিগত সম্পর্কের কোনো প্রভাব আমাদের কাজের ক্ষেত্রে পড়বে না। পানি ফাউন্ডেশন আমাদের কাছে সন্তানের মত। আপনারা আমাদের জন্য প্রার্থনা করুন, এই টুকুই শুধু আমরা চাই। বর্তমানে লাল সিং চাড্ডা সিনেমার শুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে রয়েছেন আমির খান। সেখানে তার সঙ্গে রয়েছেন তার স্ত্রী এবং সন্তান।

প্রসঙ্গত, আমির খান এবং কিরণ রাওয়ের প্রথম আলাপ হয়েছিল লাগানের সেটে। ২০০৫ সালে তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিরণ রাওয়ের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছিলেন আমির খান। তাঁর দুই সন্তান ইরা খান এবং জুনাইদ খান এখনো বাবার সঙ্গে সমানভাবে সম্পর্ক রাখেন।