সঙ্গিনীকে কাছে পেতে অদ্ভুত ভাবে নাচছে হলুদ রঙের ব্যাঙ, ভাইরাল নেট দুনিয়ায়, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় অনেকরকমের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সাধারণ মানুষ থেকে অনেক তারকা সেলিব্রিটিদের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। অনেক সময় জলজ প্রাণী, বন্য প্রাণীর ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এবারের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেই ভিডিওটিতে এক দল উজ্জ্বল হলুদ রঙের সোনাব্যাঙকে জলের মধ্যে মনের আনন্দে খেলতে দেখা যাচ্ছে। এই সময়টা তাদের প্রজননকাল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি জমিতে কিছু জল জমে রয়েছে, সেখানেই ব্যাঙগুলি লাফিয়ে বেড়াচ্ছে। আর সেই দৃশ্য দেখতে আর ক্যামেরাবন্দি করতে স্থানীয়রা ভিড় জমিয়েছেন। ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মী পরভিন কাসওয়ানও টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। পরভিন জানিয়েছেন, এগুলি ভারতীয় বুলফ্রগ, এই ব্যাঙগুলি বর্ষার সময় সঙ্গিনীদের আকৃষ্ট করার জন্য এমন উজ্জ্বল হলুদ বর্ণ ধারণ করে।

অন্য সময় ভারতের সোনাব্যাঙ সাধারণত উজ্জ্বল হলুদ বর্ণের হয় না। তিনি সম্ভবত ভিডিওটি ডিডি নিউজের অ্যাকাউন্ট থেকেই নিয়েছেন। ডিডি নিউজের টুইটার হ্যান্ডলে নরসিংহপুর জেলার আমগাঁও নামে একটি গ্রামের দৃশ্য বলে উল্লেখ করা হয়েছে। পরভিন ডিডি নিউজের টুইটার অ্যাকাউন্টকেও ট্যাগ করেছেন। ভিডিওটি শেয়ার করার পরেই ভাইরাল হয়ে যায়। দেখে নিন আপনিও।