দুর্দান্ত স্মার্টফোন দিচ্ছে Xiaomi, ১৬ অক্টোবর থেকে মাত্র ১ টাকায় করা যাবে বুকিং

সামনেই উৎসবের মরশুম, আর সেটাকে মাথায় রেখেই যেভাবে ই কমার্স সাইট গুলো বড় বড় অফার নিয়ে আসছে তার আর বলার মতো না । ফ্লিপকার্ট থেকে শুরু করে আমাজন সবাই কিছু না কিছু অফার সেল নিয়ে এসেছে। আর সেখানেই এবার শাওমি নিয়ে এসেছে তাদের , গোল্ড, প্লাটিনাম, ডায়মন্ড সমস্ত গ্রাহকের জন্য দারুন সব অফার। ১৬ অক্টোবর থেকে এই সেল শুরূ হচ্ছে যা চলবে ২১ অক্টোবর পর্যন্ত।

তবে যারা স্পেশাল গ্রাহক তারা এই সেলের সুবিধা পাবে একদিন আগের থেকেই। সংস্হার ওয়েবসাইটে গেলেই পাওয়া যাবে এই সুবিধা m.com, সেখানে টিভি মোবাইল থেকে শুরু করে বিভিন্ন কিছু যা কিনা একেবারেই কম দামে কেনা যাবে। শাওমির জনপ্রিয় ফোন রেডমি নোট ৯ প্রো রেডমি নোট ৯ এইসব আগের থেকে অনেকটাই কম দামে পাওয়া যাবে, আর সেগুলোকে প্রি বুক পর্যন্ত করা যাবে মাত্র ১ টাকা দিয়ে। এদিকে ৪২ ও ৩২ ইঞ্চির এম আই এর এল ইডি টিভি সব কিছুই পাওয়া যাবে ছাড়ে।

এদিকে পাওয়ার ব্যাঙ্ক ৮০০ টাকা ছাড়, ট্রিমার ৩০০ টাকার মতো ছাড় সব মিলিয়ে দারুণ খবর এম আই প্রেমীদের জন্য। সোনিকবাস ওয়ারলেস ইয়ারফোন, সেখানে পাওয়া যাচ্ছে ৫০০ টাকা ছাড়। তবে কয়েকটি ব্যাঙ্কের ডেবিট ক্রেডিট কার্ডের মাধ্যমে এম আই দিচ্ছে আরও বেশী কিছু ছাড় সেটা ব্যাঙ্ক অফ বারোদা ও অ্যাক্সিস।