ওয়ার্ল্ড রেকর্ড, দুবাইয়ে একটানা সাড়ে ৬ ঘন্টায় ১২০ টি ভাষায় গান গাইলেন ভারতীয় তরুণী

১২০ আলাদা আলাদা ভাষার গান, তাও আবার সাড়ে ৬ ঘন্টা ধরে গেল ভারতীয় এক তরুণী। যার পর দুবাইতে সে বিশ্ব রেকর্ড করলো। তরুনীর নাম সুচেতা এবং তিনি একটি স্কুল ইন্ডিয়ান হাই তার ছাত্রী। খবর সূত্রে জানা গেছে তার একটি গানের অ্যালবাম রিলিজ হয়েছে কিছুদিন আগে এবং সেই অ্যালবামের রয়েছে দক্ষিনী অভিনেতা-অভিনেত্রীরা।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সুচেতা জানিয়েছেন যে সে দুটো অ্যাওয়ার্ডের জন্য সিলেক্ট হয়েছে এবং সেটি অবশ্যই বিশ্বরেকর্ডের অ্যাওয়ার্ডের জন্য। একটি হল সবথেকে বেশি আলাদা আলাদা ভাষায় এবং আরেকটি হলো সব থেকে বেশি সময় নিয়ে গান করা। সবথেকে বেশি সময় নিয়ে গান করার রেকর্ডটি তিনি গত বছরে করেছিলেন যেখানে তিনি অনুষ্ঠানে কয়েক ৬ ঘন্টা ১৫ মিনিট ধরে ১২০ টি গান করেছিলেন সেটাও আবার একটু ১২০ টি ভাষায়।

রেকর্ড নিয়ে তিনি তার বক্তব্য দেওয়ার পরেই নতুন একটি গানের অ্যালবাম রিলিজ হয়েছে সে সম্পর্কেও তিনি একথা বলেন তিনি বলেন যে, আল হাবিবি তার নতুন অ্যালবাম এবং যেখানে রয়েছেন দক্ষিণের সুপারস্টাররা।

মমঙ্গন সিনেমার প্রচারে দুবাই এসেছিলেন উন্নি মুকুন্দন এবং মামুতি। এনারাই তার অ্যালবামে থাকছেন। মাত্র ১৩ বছর বয়সে বিশ্ব রেকর্ড করলো সুচেতা। সুচেতা ভারতীয় হলেও তিনি থাকে দুবাইতে। সুচেতা সংবাদমাধ্যমকে জানান যে তিনি পড়াশোনার পাশাপাশি রেওয়াজ থাকলেও প্রতিদিন বিশেষ গুরুত্ব দেন। দুটোতেই যাতে কোনরকম ক্ষতি না হয় সেটার দিকে তিনি সব সময় লক্ষ্য রাখেন।