বিশ্ব জু’ড়ে বিশ্বকাপ জ্ব’র! অপারেশনের সময় টিভিতে খে’লা দেখছেন রোগী

গোটা বিশ্বজুড়ে এখন বিশ্বকাপে জ্বর। দেশ-বিদেশের মানুষজন এখন শুধুই অপেক্ষা করছে ফিফা ও বিশ্বকাপের। সময় হলেই টিভির সামনে বসে পড়ছেন প্রত্যেকেই। নিজের পছন্দের দলকে সমর্থন করতে করতে কখন যে রাত থেকে দিন হয়ে যাচ্ছে অনেকেই তা খেয়াল করছেন না কেউ সুতরাং বোঝাই যাচ্ছে যে ফুটবলের জ্বর কতটা মারাত্মক।

ফুটবলের আবেগ মানুষের মধ্যে এতটাই যে মানুষ যে কোনো পেশার সঙ্গে যুক্ত হন, অথবা যে কোন পরিস্থিতিতেই থাকুক না কেন বিশ্বকাপ দেখতেই হবে। সম্প্রতি এরকম একটি উদাহরণ উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। ফুটবলের জ্বর এতটাই যে অপারেশন টেবিলে শুয়ে শুয়ে বিশ্বকাপ থেকে নিজেকে দূরে রাখতে পারলে না এক রোগী। আপাতত এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গেছে যথেষ্ট।

ঘটনাটি ঘটেছে পোল্যান্ডের একটি হাসপাতালে যেখানে, ২৫ শে নভেম্বর ওটিতে শুয়েই অপারেশন টেবিলে খেলা দেখছিলেন ওয়েলস এবং ইরানের বিশ্বকাপ ম্যাচ। জানা গেছে ওই ব্যক্তির মেরুদন্ডের এনেস্থেসিয়া করা হয়েছিল যার ফলে তার কোমর থেকে বাদবাকি শরীর অসর থাকলেও রোগী সম্পূর্ণভাবে অজ্ঞান হয়ে যান নি।

আরো খবর: নতুন বছরে শ’নি’র প্র’কো’পে না পরতে চাইলে এই ভুলগুলো করবেন না! বসতে হ’বে প’থে

তিনি বিশ্বকাপ দেখতে থাকেন। সার্জারি চলাকালীন রোগীর এইরকম ভাবে খেলা দেখার মুহূর্তটি ক্যামেরা বন্দী করা হয়েছে। এই ধরনের একটি ভিডিও নজর করেছে মহেন্দ্র গোষ্ঠীর চেয়ারম্যান আনন্দ মহেন্দ্রার। এরকম ছবিটি শেয়ার করে তিনি লেখেন,” ফিফা কম আপনারা কি মনে করেন না যে এই ভদ্রলোক কোন ধরনের ট্রফি পাওয়ার যোগ্য?”