‘মানি না লকডাউন’, সামনে গিয়ে পুলিশের গায়ে থুথু মহিলার, মুহূর্তে ভাইরাল ভিডিও

সামনে গিয়ে পুলিশের গায়ে থুথু মহিলার

দেশজুড়ে চলছে লক ডাউন, ঘরবন্দি সকলেই। সবাইকেই বাড়ির বাইরে বের হতে না বলেছে প্রশাসন। কিন্তু কিছু কতিপয় সবজান্তা মানুষ লক ডাউনকে বুড়ো আঙুল দেখিয়ে বাইরে বেরিয়ে নিশ্চিন্তে ঘুরে বেড়াচ্ছেন। তাদের কঠোর হাতে দমন করতে ও তাদের খামখেয়ালি রুখতে ব্যাবস্থা নিলো পুলিশ প্রশাসন। নিয়ম ভাঙা নাগরিকদের ভালো কথায় কাজ না হলে লাঠি চালিয়ে বোঝাতে হচ্ছে।

এই চিত্র ধরা পড়লো কলকাতার সল্টলেকের পিএনপি মোড়ে। সেখানে লক ডাউনকে বুড়ো আঙুল দেখিয়ে এক ক্যাব চালক ও দুই যাত্রী বেড়িয়েছেন কোনো কাজে, পুলিশ তাদের গাড়ি থামাতেই হন্তদন্ত হয়ে বেরিয়ে আসলেন এক মহিলা যাত্রী গাড়ি থেকে। তিনি বেরিয়ে এসেই কর্তব্যরত পুলিশ কর্মীদের উপর চিৎকার শুরু করে দিলেন।

পুলিশের সাথে বচসা করতে গিয়ে এক পুলিশ কর্মীকে কামড়ে দেন। এমনকি এক পুলিশকর্মীকে দেখে নেওয়ার হুমকি দেন। তবে তারা কি কাজে এই সময় বেরিয়ে ছিলেন তা তারা জানাতে পারেনি। ওই মহিলার পুরুষ সঙ্গী পুলিশকে বলেছিলেন যে তারা ওষুধ কিনতে বাড়ি থেকে বেড়িয়েছেন তবে কোনো প্রেসক্রিপশন দেখাতে পারেননি।

তাদের কথায় অসঙ্গতি ধরা পড়ায় তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।তাদের বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়েছে।যার সাথে ওই মহিলা দুর্ব্যবহার করেছেন তার নাম সুমন ভট্টাচার্য, তিনি এএসআই পদে আসীন।তাদের আপাতত থানায় নিয়ে যাওয়া হয়েছে।