খেলা হবে! একই বাড়িতে বসবাস ক’র’তে পা’রে’ন রিয়া ও অঙ্কিতা, জ’ল্প’না তু’ঙ্গে

রিয়া চক্রবর্তী এবং অঙ্কিতা লোখান্ডে, ভোট যদি করা হয় তাহলে প্রায় প্রত্যেকেই হয়তো অঙ্কিতা লোখন্ডেকে ভোট দেবেন। তবে একে অপরের প্রতি তিক্ততা থাকা সত্বেও সুশান্ত সিং রাজপুত তাদের দুজনকে একই সুত্রে বেধে দিয়ে গেছেন। সুশান্ত সিং এর নাম উচ্চারণ করলে আমরা উচ্চারণ করি অঙ্কিতা লোখন্ডে এবং রিয়া চক্রবর্তীর নাম। এক বছর হয়ে গেছে সুশান্ত আর আমাদের মধ্যে নেই। বিশ্বাস করতে কষ্ট হলেও এটি একেবারেই সত্যি। তবে সুশান্তের কষ্ট মন থেকে ভোলানোর জন্য কি এবার দুই প্রেমিকা একই বাড়িতে থাকার সিদ্ধান্ত নিলেন? এমন কথা শোনা গেলেও আসলে কিন্তু ব্যাপারটা একেবারেই নয়।

আসলে দুজনেই ডাক পেয়েছেন বিগবসের পরবর্তী সেশানে অংশগ্রহণ করার জন্য। পরবর্তী সেশানে সম্ভাব্য প্রতিযোগিতায় তালিকায় প্রথমেই রয়েছে রিয়া চক্রবর্তী এবং অঙ্কিতা লোখান্ডের নাম। প্রায় এক বছর ধরে এই দুইজনের নাম ক্রমাগত শিরোনামে রয়েছে। তাই হয়তো সুশান্তের মৃত্যুর হাত ধরে এবার এই তারা দুজনেই পেতে চলেছেন বিগবসের মঞ্চের হাতছানি। একজন টানা সাত বছর ছিলেন সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ, অন্যদিকে অন্যজন সুশান্তের মৃত্যুর আগে পর্যন্ত তার সঙ্গে ছিলেন।

এবার আসি বিগবসের খবরে। যতদূর খবর পাওয়া যাচ্ছে, অঙ্কিতা এবং রিয়া ছাড়া এই সিজনে দেখতে পাওয়া যেতে পারে নেহা মারদা, জেনিফার উইনগেট, নাগিন খ্যাত আদা খান, দিশা পারমার (রাহুল বৈদ্যর গার্লফ্রেন্ড), দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশ ও ইন্ডিয়ান আইডল-১ এর বিজয়ী অভিজিৎ সাওয়ান্তকে। তবে সুশান্তের দুই বান্ধবী এক ছাদের তলায় থাকবেন কিনা তা পুরোপুরি নির্ভর করছে তাদের সিদ্ধান্তের ওপর। যদিও দুজন যদি বিগবসে আসার জন্য রাজি হয়ে যান, তাহলে নিঃসন্দেহে বিগবসের টিআরপি যে শতগুণ বেড়ে যাবে, তা বলার অপেক্ষা রাখে না।