বিধবা বৌদির সাথে ধরে বেঁধে বিয়ে, মন্দিরে কান্নায় ভেঙে পড়লেন যুবক, ব্যাপক ভাইরাল ভিডিও

দেওর বৌদি বিবাহ বন্ধনে আবদ্ধ।তাও পরিবারের সকলের মতে ।এও ভাবা যায়? আমরা দেওর বৌদির অবৈধ সম্পর্ক নিয়ে আলোচনা করেছি।কিন্তু এরকম দৃশ্য ও যে দেখতে হতে পারে কে জানতো? এই ঘটনা ঘটেছে বিহারের দ্বারভাঙ্গা জেলায়।এটা স্বপ্ন নয় বাস্তবের মাটিতে দাঁড়িয়ে ঋছি আমরা। যেখানে ছেলেটির কাকুতি মিনতির কেউ পরোয়া না করে সবাই মিলে ছেলেটির বিয়ে তার দাদার বৌ সম্পর্কে যে বৌদি , তার সাথে দেয়। ছেলেটির দাদা মৃত আর বেঁচে নেই। তাই বিধবা বৌদি কে চাপিয়ে দেওয়া হচ্ছে তার ঘাড়ে।

যদিও ছেলেটির ইচ্ছের বিরুদ্ধে।এ কোন সমাজে দাঁড়িয়ে আছি আমরা? যেখানে একটা ব্যক্তির এত টুকু স্বাধীনতা নেই। যৃর সাথে সে বাকি জীবনটা কাটাবে সেখানেও পরিবার ঠিক করে দেবে । ছেলেটির এত কান্না তে কারোর এত টুকু মনে দয়া মায়া নেই পর্যন্ত।ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যাবে না যে একটা ছেলেও এরকম ভাবে কাঁদতে পারে।

বা কতটা কষ্ট হলে এমন ভাবে কাঁদতে পারে। কিন্তু ভিডিও টি দেখলে অবাক হতে হয় মানুষ কত পাষান ।ছেলেটি বিয়ে করতে বসে কী পরিমানে কাঁদছে। তাকে জোড় করে সব রীতি নীতি পালন করানো হচ্ছে।আর সেই চাপে পড়েই ছেলেটিও বাধ্য একপ্রকার।

এই ভিডিও দেখে সোশাল মিডিয়ায় তীব্র আলোড়ন।ঝড়ের বেগে এই ভিডিও ভাইরাল হয়েছে আর এই ভিডিও যিনি আপলোড করেছেন তা অবশ্য ই ভাইরাল হবার জন্য ই। অনেকেই ছেলেটির বেদনায় সমব্যথী হয়েছেন আবার অনেকে হাসির উদবেগ প্রকাশ করেছেন।মজার ভিডিও কারোর কারোর কাছে।

তবে এটা মানতেই হবে যে এ মিডিয়া নেটওয়ার্ক প্রচন্ড পাওয়ারফুল।এক লহমায় পৃথিবী কে হাতের মুঠোয় এনে দেয়। এক প্রান্তের খবর অন্য প্রান্তে পৌঁছে দেয়। ঘরে চার দেওয়ালের মধ্যে বসেও দেশ দুনিয়ির খবর নিয়ে নেওয়া সম্ভব এখন। তাই আমরা নতুন কিছুর সাথে পরিচয় করতে পারছি রোজ ই।