কেন “খেলা হবে” বলছেন, “কাজ হবে” কেনো বলা হচ্ছে না, প্রচারে বেরিয়েই ঝাঁঝালো বক্তব্য যশের

আসন্ন একুশের বিধানসভা নির্বাচনের প্রেক্ষাপটে চন্ডিতলা থেকে বিজেপির হয়ে প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। এদিন ডানকুনির চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে তিনি তার ভোটের প্রচার শুরু করলেন। রাজনীতিতে পা রাখার সঙ্গে সঙ্গেই পূর্ণ উদ্যমে ভোটের প্রচারে নেমে পড়েছেন যশ। বুধবার সকালে মন্দিরে পুজো দিয়েই স্থানীয় বিজেপি নেতা কর্মীদের সঙ্গে যোগাযোগ করেন যশ।

এরপর তিনি ডানকুনি স্টেশনের আশেপাশে বসবাসকারী মানুষদের সঙ্গে দেখা করেন। ডানকুনি পুরসভার ৮ এবং ১৬ নম্বর ওয়ার্ড ঘুরে ঘুরে হাতজোড় করে ভোট প্রার্থনা করতেও দেখা যায় তাকে। এদিন ভোটপ্রচারকালে তিনি বিরোধী শিবিরকেও এক হাত নেন। ভোটের প্রচার চলাকালীন “খেলা হবে” স্লোগান প্রসঙ্গে তার বক্তব্য, “সবার মুখেই শোনা যাচ্ছে খেলা হবে স্লোগান। কেউ কিন্তু বলছেন না কাজ হবে।”

তিনি আরও বলেছেন, এই রাজ্যে শিল্প গড়ে ওঠার প্রয়োজনীয়তা আছে। কাজের অভাবে এই রাজ্যের যুবকরা ভিন রাজ্যে যেতে বাধ্য হচ্ছেন। কোনো ব্যক্তিগত কাদা ছোঁড়াছুঁড়ি নয়। বিজেপি মানুষের জন্য কী কাজ করতে পারে এদিন তার খতিয়ানই এলাকার ঘরে ঘরে গিয়ে তুলে ধরেছেন যশ।

তিনি বলেছেন, চন্ডীতলার হাসপাতাল, স্কুলসহ সব ক্ষেত্রে উন্নয়ন আনতে চান তিনি। যশ জানিয়েছেন এখন তার দায়িত্ব রাজনীতিতে প্রবেশের আগের জীবনের তুলনায় অনেক বেড়েছে। আগে তার উপর শুধু নিজের পরিবারের দায়িত্ব ছিল। এখন বহু পরিবারের দায়িত্ব নিতে হবে তাকে। সকলের জন্য দায়িত্ব সহকারে কাজ করতে চান যশ।