আমাকে কেনো ছোবল মারলে? গলায় পেঁচিয়ে বিষধর সাপের সাথে মনের কথা বলছেন তরুণী, ভাইরাল ভিডিও

সাপ অত্যান্ত বিষধর একটি প্রাণী। খুব সহজে একটি ছোবলে প্রাণ চলে যেতে পারে। তাই সব মানুষই কমবেশি এই সরীসৃপ টিকে এড়িয়ে চলে। তবে গ্রাম-গঞ্জে আমরা অনেকেই সাপ খেলা দেখে থাকি।সেখানে বাঁশি র সুরে সুরে মাথা দোলাতে থাকে এই সরীসৃপ। তবে সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিও তে একজন তরুনী যা করলেন, তা দেখে রীতিমতো চমকে যেতে হয়। তরুণীকে একটি সাপ কামড়ে ছিল।কিন্তু বিন্দুমাত্র না ঘাবড়ে গিয়ে তরুণীটি যে সাপটি কামড়েছে তাকেই গলায় জড়িয়ে কথা বলতে শুরু করে দিলেন। স্বাভাবিকভাবেই পোস্ট হতেই ভিডিওটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

লক্ষ লক্ষ মানুষ তরুনীর এই অবাক করা কাজকর্ম দেখার জন্য ভিডিওটি দেখেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একজন তরুনী একটি সাপ কে হাতে নিয়েছে। কোন ভয় নেই তার চোখে। তরুণী হঠাৎ করে সবাইকে অবাক করে দিয়ে গলায় জড়িয়ে নেয় এই সাপটিকে। তারপর হঠাৎ করে জিজ্ঞাসা করে তাকে কেন সাপ টি তাকে কামড়েছে?এরপর গলায় ঝুলানো ওম লকেট সাপের খুব কাছে নিয়ে যায়। সাপ সেই লকেট টিকেও কয়েক বার আঘাত করার চেষ্টা করে।

এখানে ক্লিক করে দেখুন ভিডিও:https://www.facebook.com/watch/?v=2785227601712392

তরুনীর হাতের মধ্যে থাকা সত্বেও কিন্তু ক্রমাগত আঘাত করতে চাইছে তরুণীকে। সেদিকে অবশ্য বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই তরুনীর। বরং নিজের মতো করে কথা বলতে থাকে সাপের সাথে। মাত্র ৪২ সেকেন্ডের এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হাতেই প্রায় তিন মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। অনেকে যেমন তরুনীর প্রশংসা করেছেন, আবার অনেকে এই ভাবে সাপকে নিয়ে খেলা দেখানোটা বিপদজনক হতে পারে বলে মনে করিয়ে দিয়েছেন।