উন্মুক্ত উরু, শরীরে সাদা চাদর জড়িয়ে বিছানায় কার অপেক্ষা করছেন পায়েল, দেখুন অভিনেত্রীর হট অবতার

একের পর এক বোল্ড ছবি পোস্ট করে মিষ্টি নায়িকা থেকে একেবারে হট নায়িকা এ পরিণত হয়ে গেছেন পায়েল সরকার। দীর্ঘকালীন শুটিং না থাকার কারণে তার এই অতৃপ্ত ইচ্ছা টি তিনি পূরণ করে ফেলেছেন। তাঁর বহুদিনের শখ ছিল যে তিনি ফটোশুট করবেন।তাই সম্প্রতি নিজের বিভিন্ন ফটোশুট সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন। তার এই ফটোশুটের মধ্য দিয়ে যেতে কতটা সুন্দরী লাগছিল তা বলাই বাহুল্য।

পায়েল সরকার এর অনুগামীরা ইতিমধ্যে তাদের প্রিয় অভিনেত্রী কতটা সৌন্দর্যের অধিকারী। সম্প্রতি অন্তর্বাস পরিহিত তার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল, বিছানার উপর বসে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন নায়িকা। তেমনি আরেকটি ছবি সোশ্যাল মিডিয়া নিয়ে সম্প্রতি ভাইরাল হয়েছে। এ ছবিতে তার পরনে শুধু মাত্র রয়েছে বিছানার চাদর। বিছানার চাদর দিয়ে তিনি নিজেকে ঢেকে রয়েছেন। তার এই যৌন আবেদনে মত্ত হয়েছেন আপামর নেট দুনিয়ায় বাসিন্দারা।

পায়েল সরকারের এরকম বল্ড প্রতিচ্ছবি আমরা সম্প্রতি দেখেছি মিসম্যাচ ৩ এর পর্দায়। সেখানে তিনি রীতিমতো অন্য নায়িকাকে খুব সহজেই টেক্কা দিয়ে দিয়েছেন। আমরা এরকম আরো অনেক সিনেমা তার থেকে আশা করি।এভাবেই তার নিজের ক্যারিয়ার তিনি আরও উচ্চতর শিখরে পৌঁছে দিতে পারবেন এটাই আমাদের কাছে কাম্য।