কে সুজাতা মন্ডল? ওর কো’নো স্ট্যা’ন্ডা’র্ড নেই: সৌমিত্রের স্ত্রীকে ক’টা’ক্ষ বৈশাখীর

শোভন-বৈশাখী প্রসঙ্গে উত্তাল রাজ্য রাজনীতি। আর এই পরিস্থিতিতে এই শোভন-বৈশাখী সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কাছে চরম সমালোচিত হতে হলো সৌমিত্র খাঁ পত্নী সুজাতা খাঁ মন্ডলকে। সুজাতা সম্প্রতি শোভন-বৈশাখী প্রসঙ্গ নিয়ে বলতে গিয়ে বলেন শোভন-বৈশাখীর কাণ্ডকারখানা দেখলে গা ঘিনঘিন করে! এর পরেই তার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বসলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

সুজাতা প্রসঙ্গে বৈশাখীর বক্তব্য, উনি কে? ওনার তো কোনো স্ট্যান্ডার্ড নেই! উনি পাগলের প্রলাপ বকেন। একুশের নির্বাচনে মানুষের মার খেয়ে পরাজিত প্রার্থী উনি। সুজাতা যা বলেছেন তার পরিপ্রেক্ষিতে বৈশাখীর বক্তব্য, “ওনাকে দেখতে কে বলেছে? উনি চোখ বন্ধ করেই রাখুন। উনি ইগনোর করতে পারেন। যেমন ওকে আমি করছি। উনি আমাদের নিয়ে এত ভাবছেন কেন?”

প্রসঙ্গত, সম্প্রতি সুজাতা মন্ডল বৈশাখী সম্পর্কে কথা বলতে গিয়ে বলেন, “উনি প্রাক্তন মেয়রের বিখ্যাত বান্ধবী। ওনাকে বিখ্যাত বলবো না কুখ্যাত বলবো, সেটা সময় বলবে”। বৈশাখী এবং শোভনের মধ্যে প্রচন্ড নোংরামো হয়েছে বলে মন্তব্য করেছেন সুজাতা। সুজাতর দাবি, বৈশাখী-শোভন বুঝে গিয়েছেন নোংরামি ছাড়া এখন টিকে থাকার উপায় নেই।

এ প্রসঙ্গে তিনি তার দাম্পত্য জীবনের তুলনা টেনেছেন। সুজাতার মন্তব্য, রত্নার সঙ্গে শোভনের যা কিছু হয়েছে, তার সঙ্গে তার দাম্পত্য জীবনের কোনো মিল নেই। কারণ সৌমিত্রের সঙ্গে তার দাম্পত্য সম্পর্কে তৃতীয় কোনো ব্যক্তিকে তারা ঢুকতে দেননি। এরপরই তিনি মন্তব্য করে বসেন, শোভন এবং বৈশাখী মধ্যে যা কিছু হচ্ছে তা দেখে তার গা ঘিনঘিন করে। তারপরেই সুজাতার বিরুদ্ধে মুখ খুলতে গিয়ে তার স্ট্যান্ডার্ড তুলে কথা বলেন বৈশাখী।