কে ধোকা দিলো, কে একা হয়ে গেলো? ভিডিও করে সকলকে জানিয়ে দিলেন শ্রাবন্তীর স্বামী রোশন

বিগত প্রায় বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড দখল করে রয়েছেন শ্রাবন্তী-রোশন জুটি। থুড়ি, জুটি অবশ্য এখন তাদের বলা যাচ্ছে না। সৌজন্যে, সোশ্যাল প্ল্যাটফর্ম। বিগত বেশ কয়েকদিন যাবৎ রোশন এবং শ্রাবন্তী জুটির সম্পর্কের টানাপোড়েন বেশ টের পেয়েছে নেট দুনিয়া। গত বছরের পুজোর সময় থেকেই নাকি তারা আর একে অপরের সঙ্গে নেই। বিগত কয়েক মাস ধরেই শ্রাবন্তী এবং রোশনের বিচ্ছেদ নিয়ে সোশ্যাল সাইটে জোর জল্পনা চলছে।

নিজেদের সম্পর্ক নিয়ে অবশ্য উভয়েই সরাসরি এখনো কোনো কথা বলেননি। তবে সোশ্যাল প্ল্যাটফর্মে উভয়ের পোস্ট কিন্তু তাদের বিচ্ছেদের জল্পনায় রীতিমতো ঘৃতাহুতি দিয়েছে। কখনো শ্রাবন্তী, কখনো বা রোশনের পোস্ট থেকেই তাদের সম্পর্কের টানাপোড়েনের আঁচ বেশ টের পেয়েছেন নেটাগরিকরা। যেমনটা টের পাওয়া যাচ্ছে রোশনের সাম্প্রতিক একটি পোস্ট থেকেও।

সম্প্রতি রোশন সিং একেবারে ফিল্মি কায়দায় প্রেমে হতাশ হওয়ার পর প্রেমিকের অভিব্যক্তি, ডায়লগ (হিন্দিতে) একটি ভিডিওর মাধ্যমে সোশ্যাল প্ল্যাটফর্মে তুলে ধরেছেন। ভিডিওটিতে এক জায়গায় বসে ফিল্মি কায়দায় বিলাপ করতে দেখা যাচ্ছে তাকে। কে ভালোবেসে ছিলেন, কার মন ভেঙেছে, কে একা রয়ে গেলেন! এ সংক্রান্তই কিছু প্রশ্নের উত্তর দিয়ে চলেছেন রোশন সিং। অবশ্য নিছক মজা করেই নাকি তিনি ভিডিওটি বানিয়েছেন। তবে নেটাগরিকরা কিন্তু তা মানতে নারাজ। শ্রাবন্তীকে ছেড়ে তিনি কত কষ্টে রয়েছেন, তাই যেন এই ভিডিওর মাধ্যমে সোশ্যাল সাইটে তুলে ধরতে চেয়েছেন তিনি, এমনটাই মত নেটাগরিকদের।