ভাষণ দি’তে গি’য়ে ম’ঞ্চে’ই খৈনি চে’য়ে খে’লে’ন টিএমসি বিধায়ক

মঞ্চে উঠে মোদির বিরোধিতায় মুখ খুলেছিলেন তৃণমূলের তরফের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। ভাষণ দেওয়ার ফাঁকেই মঞ্চে উপস্থিত এক ব্যক্তির কাছ থেকে খৈনি চেয়ে খেলেন তিনি। বলাগর এর তৃণমূল বিধায়কের এমন কাণ্ড দেখে নেটদুনিয়ায় হাসির ঝড় বইছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরোধিতা করতে গিয়ে কার্যত নিজেই সকলের কাছ থেকে চরম সমালোচিত হলেন বলাগড়ের এই বিধায়ক।

একুশের বিধানসভা নির্বাচনে নির্বাচিত বিধায়কদের মধ্যে বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর জনপ্রিয়তা রাজনৈতিক মহলে কিছু কম নয়। সর্বদা সাধারণ মানুষের মধ্যে মিলেমিশে থাকতে পছন্দ করেন তিনি। টোটো চালিয়ে মানুষের দরজায় দরজায় ঘুরে ভোট প্রার্থনা থেকে শুরু করে রিকশা চালিয়ে মনোনয়নপত্র জমা দিতে যাওয়া, সবটাই করতে পারেন মনোরঞ্জন ব্যাপারী। আর তা করতে করতেই মোদি বিরোধী মঞ্চে দাঁড়িয়েও নিতান্তই সাধারণভাবে তিনি খৈনি চেয়ে বসলেন!

এদিন এক হাতে মাইক্রোফোন এবং অন্য হাতে চায়ের কাপ ধরে পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে মোদিকে তুলোধোনা করছিলেন মনোরঞ্জন ব্যাপারী। সেই সময় মঞ্চে উপস্থিত এক দলীয় কর্মীর থেকে খৈনি নিয়ে টুক করে নিজের মুখে পুরে দেন তিনি। এরপর দর্শকদের উদ্দেশ্যে বলেন, কেউ যেন খারাপ ভাববেন না। সঙ্গে সঙ্গে দর্শকমহলে হাসির রোল ওঠে। এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। মনোরঞ্জন ব্যাপারীর কান্ড কারখানা দেখে নেট মাধ্যমেও হাসির ঝড় উঠেছে। দেখুন সেই ভিডিও এই প্রতিবেদন মারফত।