কোথায় দাঁড়িয়ে মানব সমাজ!, গাছে ঝুলিয়ে হত্যা হনুমানকে, প্রত্যক্ষদর্শীরা দিলো করতালি

কেরালায় হাতি হত্যা, এবার তেলেঙ্গানায় হনুমানের গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়া হল গাছে। ছটফট করতে করতে মৃত্যুর কোলে ঢলে পরে ওই হনুমান, যা দেখে হাততালি দিচ্ছেন সেখানে ভিড় করা জনতা। সত্যিই অমানবিকতা! হনুমান খুনের ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, তেলেঙ্গানার খাম্মান জেলার আম্মাপালেম গ্রামে একটি হনুমানকে ধরে গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলিতে দেওয়া হয়েছে। ঝুলে থাকার খানিক্ষন পরেই প্রাণ হারায় হনুমানটি। অবাক করার বিষয় হল, দৃশ্যটি দারুণ ভাবে উপভোগ করছেন প্রত্যক্ষদর্শীরা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর পুলিশের কাছে খবর পৌঁছে যায়। এখনও পর্যন্ত এই ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, ওই এলাকায় একদল হনুমান ঢুকে পড়েছিল। তাদের লাফালাফি সহ্য করতে না পেরে উচিত শিক্ষা দেওয়ার জন্য একটি হনুমানকে টিউবওয়েলের নিচে পড়ে যেতে দেখে তাকে স্থানীয় এক ব্যক্তি ধরে ফেলে।

তারপরেই গলায় দড়ি লাগিয়ে ঝুলিয়ে দেওয়া হয় হনুমানটিকে। এই ঘটনায় আশেপাশের মানুষ কেউই প্রতিবাদ করেননি। বরং সবাই দারুণভাবে উপভোগ করেছেন। এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠে গিয়েছে।