কবে বিয়ে করছেন বনি-কৌশানি? মুখ খুললেন অভিনেতা-অভিনেত্রী

সম্প্রতি টলিউড ইন্ডাস্ট্রিতে সদ্য বাবা-মা হবার খবর নতুন কিছু নয়। কোয়েল মল্লিকের পর এবার মাতৃত্বের স্বাদ পেলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিন্তু এই সবকিছুর মধ্যে আগামী ডিসেম্বরে রেজিস্ট্রি করার খবর দিয়ে একেবারে সকলকে চমকে দিলেন বনি এবং কৌশানি। এই প্রসঙ্গে কৌশানি বলেন যে,”আমরা কখনোই প্রেম অথবা ব্যক্তিগত সম্পর্ক নিয়ে লুকোছাপা করিনি। তাহলে হঠাৎ করে লুকিয়ে রেজিস্ট্রি কেন করব? এখনই আমরা সেটেল হওয়ার কোন পরিকল্পনা করছি না। আমাদের কাজ এই সবে শুরু হল”।

সূত্রের খবর অনুযায়ী, আগামী বছর বিয়ে করার কথা ছিল এই দম্পতির। সেই প্রসঙ্গে অভিনেতা বনি সেনগুপ্ত জানান, “এখনই আমাদের রেজিস্ট্রি করার কোন প্ল্যান নেই। চলতি বছরে মহামারীর জন্য সবকিছু পিছিয়ে গেল। আমাদের বিয়ে আপাতত আগামী বছর হচ্ছে না। ২০২২ এর আগে আমি এবং কৌশানি কেউ বিয়ে কথা নিয়ে ভাবছি না। এখন আমাদের উদ্দেশ্য ভালোভাবে কাজ করার”।

প্রসঙ্গত উল্লেখ্য, এরইমধ্যে পরমব্রত চট্টোপাধ্যায় প্রযোজনায় নতুন ছবিতে কাজ করতে চলেছেন বনি সেনগুপ্ত। আগামী মাসের ৫ তারিখ শুরু হচ্ছে ছবির শুটিং। ছবি শুটিং করতে বোলপুরে যাচ্ছেন বনি সহ সকলে। এই ছবিটিতে বনি ছাড়াও থাকছেন অঙ্কুশ, ঋতাভরী চক্রবর্তী এবং পালক। লকডাউন এর গোড়ার দিকে কৌশানির বাড়িতে আটকে দিয়েছিলেন বনি সেনগুপ্ত। সেই সময় তাদের প্রেমের কাহিনী উঠে আসে খবরে শিরোনামে। যেমন কিছুদিন আগে ফের আরও একবার খবরে শিরোনামে উঠে এসেছিলেন এই রোমান্টিক জুটি। তবে তা কোন নতুন ছবির জন্য নয়, বরং একটি খুদে অতিথির জন্য।

বনি কৌশানির জীবনে একজন মিষ্টি অতিথির প্রবেশ হয়েছিল যার নাম বাহুবলী। নামটা অবশ্য কৌশানি আদর করে রেখেছেন। ছোট বাহুবলী ছিল কৌশানির রাখি পার্টনার। তার ছোট্ট হাতে রাখি পরিয়ে দিয়েছেন অভিনেত্রী।বাহুবলির এক মাস পূর্ণ হওয়ার সময় সোশ্যাল মিডিয়াতে কৌশানি এবং তার সঙ্গে এমনভাবে ছবি দিয়েছিলেন তখন সকলের মনে হয়েছিল, লকডাউনে বুঝি তাদের বাচ্চা হল! সেই কথায় কৌশানি হাসতে হাসতে বলেন যে,”বাচ্চাটা আমার বোনের। অভিনেত্রীদের কোলে শব্দার্থ দেখলেই মানুষ ভাবে তার সন্তান”।