বিয়ে করে বউ নিয়ে ফেরার সময় হাউহাউ করে কেঁদে ফেললেন পাত্র, নিমিষে ভাইরাল ভিডিও

প্রতিদিনের এমন অনেক ঘটনা আমরা চোখের সামনে দেখতে পাই যে, যার কোনো বর্ণনা আমরা দিতে পারি না। অনেক সময় এমন আমাদের সাথে হয়, যে সমস্ত ঘটনা আগে আমরা কখনো কল্পনা করতে পারিনা। আমাদের মস্তিষ্ক খুবই সাধারণ কিছু দৃশ্য দেখে অভ্যস্ত। এর বাইরে কোন ঘটনা ঘটলে আমরা খুবই অবাক হয়ে যাই। অনেক সময় নিন্দা করতে ও ছাড়ি না। এমনই একটি অদ্ভুত ঘটনা দেখতে পাওয়া গেছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি দেখে একটু অবাক হয়েছেন সকলে।

ভিডিওটি কোথাকার তা এখনও জানা না গেলেও, ভিডিওটি যে একজন নবদম্পতির তা স্পষ্ট।আমরা সকলেই জানি যে বিবাহের পরে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা হতে হয় মেয়েদের। শ্বশুর বাড়ীর পথে পাড়ি দেবার সময় স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে যায় সমস্ত মেয়েদের। অনেক কষ্টের সামলে নিতে হয় তাদের। কখনো কখনো মা বাবাকে জড়িয়ে হাউ হাউ করে কেঁদে ওঠে তারা। তার পর অবশেষে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা হয় তারা।

এই দৃশ্য আমরা সকলেই দেখে অভ্যস্ত। কিন্তু কখনো যদি এর বিপরীত কিছু দেখতে হয় আমাদের, তাহলে নিশ্চয়ই অবাক হয়ে যাব আমরা। এমন একটি কান্ড আমরা দেখলাম সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল হওয়া ভিডিও তে দেখা যাচ্ছে যে, শশুর বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে নবদম্পতি। কিন্তু একি! নববধূর চোখে এক ফোঁটা জল নেই, কিন্তু পাশে বসে হাউ হাউ করে কেঁদে যাচ্ছে তার স্বামী। তার কান্নার আসল কারণ জানা যায়নি। কিন্তু তার কান্না দেখে আশেপাশের মানুষেরা বিস্তর হাসাহাসি করছে।

কেনই বা সে এতো কাঁদছে, কি তার কারণ, তাই অনেকেই প্রশ্ন করেছেন। অনেকে আবার মনে করছেন যে, হয়তো পুরোটাই সোশ্যাল মিডিয়ায় খ্যাতি অর্জন করার জন্য করেছে এই ছেলেটি। না হলে শুধু শুধু নিজের বাড়ি যাবার জন্য কেউ কান্নাকাটি করে না। তবে প্রশ্ন-উত্তরের পালা তো চলতেই থাকবে, তার মধ্যেই যে টুক করে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তা বলাই বাহুল্য।