বিয়ে করতে এসেই সকলের সামনে কনেকে জড়িয়ে ধরে আবেগঘন চুমু, ভাইরাল ভিডিও

বিয়ে মানেই হলো দুটি আত্মার মিলন। সারা জীবন একসাথে পথ চলার একটি অঙ্গীকার।সমস্ত সামাজিক রীতিনীতি মেনে একে অপরের হাত ধরার নাম হল বিয়ে। অনেকেই আছেন যারা বহুদিন ধরে অপেক্ষা করে তারপর নিজের মনের মানুষকে কাছে পেতে পারেন। আবার অনেকেই আছেন যারা অপেক্ষা না করে পালিয়ে বিয়ে করে নেন। তবে যেমন করেই বিয়ে হোক না কেন, বিয়ের দিনের অনুভূতিটা একেবারেই আলাদা থাকে বর এবং কনে দুজনের।

শুধুমাত্র মেয়েরাই যে আবেগপ্রবন হয় তা কিন্তু নয়, অনেক সময় ছেলেরাও নিজের আবেগ ধরে রাখতে পারেনা। সেই কথাই আরও একবার প্রমাণিত হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে।ভিডিওতে দেখা যাচ্ছে যে ছাদনাতলায় দাঁড়িয়ে রয়েছে বর এবং কনে। বউয়ের মুখ থেকে পান পাতা সরিয়ে দেবার পর নিজেকে যেন আটকে ধরে রাখতে পারল না তার স্বামী। শুভদৃষ্টি হতে না হতেই নিজেকে ধরে রাখতে পারলোনা হবু বর।

শুভ দৃষ্টির হবার পর সঙ্গে সঙ্গে সকলের সামনেই স্ত্রীকে আঁকড়ে ধরে ভালোবাসা শুরু করে দিলেন বর। শালীনতা বজায় রেখেই গালে একটি চুমু এঁকে দিলেন হবু স্বামী। উপস্থিত সকলেই বুঝতে পারলেন তাদের আবেগ। তাই এই ঘটনায় কোনো নিন্দার কথা শোনা যায়নি।হাসিমুখে সকলের উলুধ্বনিতে একে অপরের গলায় মালা পরিয়ে দিলেন হবু স্বামী এবং স্ত্রী।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর সকলেই এই মিষ্টি ভালোবাসার ভিডিও দেখে আপ্লুত হয়েছেন। কেউ কেউ আবার নিজের ভালবাসার মানুষকে উল্লেখ করে দেখিয়েছেন গোটা ঘটনাটি।আবার অনেকে নিজের বিয়েতে এইভাবে একে অপরকে আদর করার কথা বলেছেন সর্বসমক্ষে।