কি অবস্থা, শাশুড়ির জ’ন্য চা’ই বয়ফ্রেন্ড! ভা’ড়া চেয়ে বি’জ্ঞা’প’ন দিলেন দা’য়ি’ত্ব’বা’ন পুত্রবধূ

শাশুড়ি মায়ের জন্য ভাড়া করা প্রেমিকের খোঁজ করছেন এক পুত্রবধূ! মাত্র দুদিনের জন্য শাশুড়ি মায়ের একটি প্রেমিক প্রয়োজন তার। এ সম্পর্কে সোশ্যাল সাইটে ফলাও করে একটি বিজ্ঞাপনও দিয়েছেন তিনি। সেই বিজ্ঞাপন দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। ঘটনাটি ঘটেছে মার্কিন প্রদেশে। মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েবসাইট ক্রেইগসলিস্টের শ্রেণিবদ্ধ বিজ্ঞাপনে এই বিজ্ঞাপন দিয়েছেন ওই মহিলা। সেখানে তিনি স্পষ্ট উল্লেখ করেছেন তার শাশুড়ি মায়ের জন্য ২ দিনের প্রেমিক লাগবে।

সেই প্রেমিকের বয়স হতে হবে ৪০-৬০ বছর। তবে তাকে খুব ভালোভাবে নাচতে জানতে হবে। মাত্র ২ দিনের জন্য হবে এই সম্পর্ক। উল্লেখ্য, ক্রেইগসলিস্টে সাধারণত সেকেন্ড হ্যান্ড জিনিসের কেনাবেচা চলে। মিস্ত্রি, কাঠমিস্ত্রি, মেকানিকের খোঁজও মেলে। তবে এই ধরনের বিজ্ঞাপন এই প্রথম এবং নতুন বলেই মানছেন নেটিজেনরা। টাকার বদলে শাশুড়ির জন্য প্রেমিক খোঁজার এই বিজ্ঞাপন একেবারে অভিনব বলে মানছেন সকলে।

 ছবি : টুইটার 

এই কাজের জন্য নির্বাচিত ব্যক্তিকে ৯৬০ ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৭২ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে বলেও জানানো হয়েছে। নাচে পারদর্শী এবং গুছিয়ে কথা বলতে জানা পুরুষই হবেন নিউইয়র্কের হাডসন ভ্যালির বাসিন্দা ওই মহিলার ৫১ বছর বয়সী শাশুড়ির ২ দিনের প্রেমিক! আসলে ২ দিনের ওই প্রেমিককে নিয়ে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে যাবেন ওই মহিলা। বিয়েবাড়ির রীতি অনুযায়ী ওয়ানপ্লাস অর্থাৎ একজন সঙ্গীকে তাকে নিয়ে যেতে হবে।

সেই সঙ্গী হতে পারেন নতুন পরিচিত কোনো বন্ধু, অথবা প্রেমিক অথবা স্বামী। যেহেতু এসবের কোনটিই ওই মহিলার নেই, তাই তিনি টাকার বিনিময়ে ২ দিনের প্রেমিক খুঁজছেন। এহেন বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। অনেকেই ওই পুত্রবধূকে বাহবা দিচ্ছেন। তবে অনেকে আবার মনে করছেন নিতান্তই প্রচারে আসার জন্য এমন বিজ্ঞাপন দেওয়া হয়েছে।