লটারিতে জেতা কো’টি টা’কা দিয়ে কি করবেন তিনি? যা জানালেন অনুব্রত মন্ডল

প্রতিদিন লটারির রেজাল্ট Lotterysambadresult.in– এই ওয়েবসাইটটিতে প্রকাশিত হয়। সোমবার বেলা ১ টায় যে রেজাল্ট প্রকাশিত হয়,সেখানে দেখা যায় কোটি টাকা প্রাপকের স্থানে বীরভূমের অনুব্রত মণ্ডল তথা কেষ্টদার ছবি। অর্থাৎ ওয়েব সাইট অনুযায়ী, কোটি টাকা পেয়েছেন অনুব্রত মণ্ডল। বিষয়টি নিয়ে প্রথমদিকে একটু ধোঁয়াশা তৈরি হলেও, এখন গোটাটাই দিনের আলোর মতোই স্পষ্ট।

অনুব্রত মণ্ডল এবার লটারি প্রসঙ্গে মুখ খুললেন । তিনি বলেন, “নম্বর মিলিয়ে যদি সত্যিই টাকা পাই, তবে তা পুরোটাই দেব মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।” ইতিমধ্যেই তিনি লটারি জেতার বিষয়টি মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন বলেই খবর।

তবে, অনুব্রতর লটারি জেতার কাহিনী আর পাঁচজনের মতো নয়। কেন লটারির টিকিট কিনেছিলেন তিনি? জানা গিয়েছে এক চমকপ্রদ কাহিনী। দলের কাজে গাড়িতে ঘুরতে ঘুরতে একদিন গাড়ি চালক-নিরাপত্তারক্ষীর কাছে অনুব্রত শোনেন যে, তাঁরা সকলেই কমবেশি লটারির টিকিট কেনেন।

সেই সময়ই অনুব্রত মজার ছলে তাঁদের বলেছিলেন, তাঁর জন্য টিকিট কিনতে। সেই মতোই তাঁরা টিকিট কেনে। কিন্তু সেটি ছিল নিরাপত্তারক্ষীদের কাছে। বিষয়টিকে একেবারেই গুরুত্ব দেননি অনুব্রত। তারপর কোটি টাকা জয় নিয়ে তোলপাড় হয় গোটা বাংলা।