কিসের যোগ্যতায় ১৬ লক্ষ টাকা বেতন পেতেন! কুনাল ঘোষকে বিঁধলেন শিশির অধিকারী

একুশের বিধানসভা নির্বাচনের প্রেক্ষাপটে তৃণমূল শিবির থেকে একের পর এক সাংসদ, বিধায়ক, নেতাকর্মী যখন দল ত্যাগ করে বিরোধী বিজেপি শিবিরের শক্তি বৃদ্ধি করছেন, তখন তৃণমূল দলের অভ্যন্তরের গোষ্ঠী কোন্দল আরো একবার জনসমক্ষে এলো। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের সঙ্গে দলের বরিষ্ঠ নেতা শিশির অধিকারীর জোর সঙ্ঘাত বেধেছে! বর্তমানে পরস্পরের প্রতি পরস্পরের রীতিমতো দোষারোপ এবং হুমকির পালা চলছে।

এদিন শিশির অধিকারী কুনাল ঘোষের বিরুদ্ধে তার পরিবারের বিরুদ্ধে কুৎসিত মন্তব্য করার অভিযোগ তুলেছেন। কুনাল ঘোষের প্রতি হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছেন, কুনাল ঘোষ যদি তার পরিবারের সম্পর্কে কুৎসা করেন, তাদের আক্রমণ করেন, তাহলে তিনি তার যোগ্য প্রত্যুত্তর দেবেন। শুধু তাই নয়, কুনাল ঘোষ তার জেলায় ঢুকলে তিনি পাল্টা বিক্ষোভ দেখাবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

এখানেই শেষ নয়, কুনাল ঘোষের বিরুদ্ধে মন্তব্য করতে গিয়ে সারদার প্রসঙ্গ উত্থাপন করেছেন তিনি। তার অভিযোগ, সারদা মিডিয়ার সাংবাদিক হয়ে কুনাল ঘোষ মাসে ১৬ লক্ষ টাকা পর্যন্ত বেতন নিতেন! “কোন যোগ্যতা বলে তিনি এই টাকা নিতেন?” প্রশ্ন তুলেছেন শিশির অধিকারী। একইসঙ্গে, কুনাল ঘোষ সারদার টাকা ফেরত দিন, এমন দাবিও তুলেছেন শিশির অধিকারী।

প্রসঙ্গত উল্লেখ্য, নন্দীগ্রামের তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারী বিজেপি দলে যোগদান করতেই তার বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেন কুনাল ঘোষ। বুধবার পূর্ব মেদিনীপুরে গিয়েও শুভেন্দু সমালোচনা করেন তিনি। তারই প্রত্যুত্তরে দিয়েছেন অধিকারী পরিবারের অপর এক সদস্য শিশির অধিকারী। এ প্রসঙ্গে কুণাল ঘোষের পাল্টা মন্তব্য, “কোন সংবাদ মাধ্যম কত টাকা বেতন দেবে, শিশির অধিকারী তা ঠিক করে দেওয়ার কেউ নন।”