কি এমন হলো! ক্যাটরিনার বিপরীতে কাজ করতে চাইছেন না কোনো নায়ক, বিপাকে ছবির পরিচালক

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা হলেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি পরিচালক এবং প্রযোজক আলি আব্বাস জাফর ক্যাটরিনা কাইফ কে কেন্দ্র করে একটি উওম্যান ভিত্তিক নতুন ছবি করতে চলেছেন। এই সিনেমায় নারীকেন্দ্রিক ভূমিকায় অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ।তবে এখনো পর্যন্ত এই সিনেমায় নায়ক হিসেবে কাউকেই পাওয়া যাচ্ছে না। সিনেমাটিক নারীকেন্দ্রিক হবার কারণে বলিউডের কোন বড় তারকা এই সিনেমায় কাজ করতে চাইছেন না। স্বাভাবিকভাবেই পরিচালক পড়ে গেছেন বিপাকে।

সম্প্রতি জানা গেছে যে, আগামী বছরের শুরু থেকেই কাজ শুরু হয়ে যাবে নতুন সিনেমার। ইতিমধ্যেই দুবাইতে লোকেশন দেখার জন্য সেখানে পৌঁছে গেছেন পরিচালক এবং তার টিম। প্রথমে এই ছবিটির শ্যুটিং হবার কথা ছিল ভারতে।কিন্তু মহামারীর কারণে এই মুহূর্তে দেশের বাইরে শুটিং করতে চাইছেন পরিচালক। এবং শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে দুবাই কে। ছবির গল্প অনুযায়ী এই সিনেমায় ভারতের বাইরের অনেক কলাকুশলীকে দেখতে পাওয়া যাবে। ইতিমধ্যেই পরিচালকের টিম লোকেশন সিলেট করতে ব্যস্ত হয়ে পড়েছেন।

তবে শুটিং এবং লোকেশন নিয়ে কাজ শুরু হয়ে গেলেও এখনো নতুন সিনেমা নিয়ে কোনো তথ্য প্রকাশ করতে নারাজ পরিচালক আলী আব্বাস। শুধুমাত্র তিনি জানিয়েছেন,এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করবেন সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।কিন্তু তার বিপরীতে কোন নায়ক অভিনয় করবেন তা নিয়ে এখনো মুখ খোলেননি পরিচালক এবং প্রযোজক। প্রসঙ্গত উল্লেখ্য, পরিচালক এবং প্রযোজক আলী আব্বাসের আরো কয়েকটি উল্লেখযোগ্য সিনেমা হল ভারত, সুলতান, টাইগার জিন্দা হে, আজনাবি।