কি লজ্জা কি লজ্জা, লাইভ ভিডিও করতে গিয়ে খুলে গেলো স্ট্র্যাপ, বেরিয়ে পড়লো অনেকটাই

ভিডিও করতে গিয়ে হঠাৎই জামার স্ট্র্যাপ খুলে বেরিয়ে গেল ঊর্বশী রাউতেলার, ভাইরাল হলো সেই ভিডিও।বলিউডের সিজিলিং হট হলো ঊর্বশী রাউতেলা যে তার স্টিলের জন্য অসংখ্য মানুষ ফিদা। মডেলিং জগত থেকে সফলতা অর্জন করেছিলেন তিনি। তবে তার যোগ্যতা আরও পৌছালো,ওয়ার্ল্ডের টপ সেক্সিস্ট সুপার মডেল এর ১০ জনের মধ্যে একজন উর্বশী।

এরকম একটি ভালো সুখবর তিনি তার ইনস্টাগ্রামে জানিয়েছেন সকলকে। এর মধ্যেই হঠাৎ একটি ভিডিও ভাইরাল হলো উর্বশীর। এই ভিডিওটি অবশ্যই সাধারণভাবে তার অসাধারণ রূপকে আরো প্রকাশ করছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড করার সাথে সাথে ভীষণ ভাবে ভাইরাল হয়ে যায়।

এই ভিডিওটিতে উর্বশীকে দেখা যাচ্ছে একটি স্লিভলেস টপ এ। মিউজিকের সাথে সাথে বসে বসেই নিজের শরীর দোলাচ্ছে সে। হঠাৎই নাচতে নাচতে তার কাধ থেকে তার স্লিভলেস টপ টির একটি ফিতে খুলে যায়। যদিও ঊর্বশী সেটা সামলে নিয়ে আবার গানের তালে তালে নাচতে শুরু করেছিল।

স্বাভাবিকভাবেই বলিউড জগতে মডেলিংএর সাথে সাথে অভিনয় দিয়েও তিনি তার অসীম সফলতা অর্জন করে নিয়েছে। মডেলিংয়ের পাশাপাশি বিভিন্ন অ্যালবামে অভিনয় করতেও দেখা যায় তাকে। তার স্টাইল তোর পারসোনালিটি সমস্ত কিছুই তাকে একটি আলাদা স্থানই দিয়েছে বলিউডে।

সোশ্যাল মিডিয়ায় ঊর্বশী যথেষ্ট একটিভ থাকে এবং মাঝে মাঝে নানা রকম ভিডিও থাকে। সম্প্রতি তাঁর এই নাচের ভিডিওটির ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই পরিমাণের ভাইরাল হয়ে যায়। যদিও এই রকম একটি ভিডিওকে নিয়ে নিন্দুকেরা যথেষ্টই গসিপ শুরু করেছে।