ভিজে শাড়ি জড়িয়ে আছে শরীরে, মোহময়ী আবেদনে জয়ললিতার চরিত্রে নেচে ভাইরাল কঙ্গনা

আরো একবার সিনেমার পর্দায় আমরা দেখতে পাব একজন বিশিষ্ট জনপ্রিয় রাজনীতি বিদ জয়ললিতা কে। তবে ঠিক জয়ললিতাকে বললে ভুল বলা হবে, তার চরিত্র কে দেখতে পাব আমরা টিভির পর্দায়। জয়ললিতা চরিত্রে অভিনয় করবেন বিখ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আরো একবার চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত।

সম্প্রতি এই সিনেমাটি গান প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চালি চালি নামে এই গানটিতে জয়ললিতার অভিনয় জগতের যাত্রাকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। এক সময়ে সুন্দরী অভিনেত্রী হিসেবে তিনি দক্ষিণের চলচ্চিত্র জগতে অভিনয় করতেন। নিজের অভিনয় দক্ষতা দ্বারা সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। দক্ষিণ চলচ্চিত্র জগতের অন্যতম সেরা অভিনেত্রী কে চালি চালি গানের মাধ্যমে বিশেষ সম্মান প্রদর্শন করা হলো।

সিনেমাটিতে মিউজিক পরিচালনা করেছেন জিভি প্রকাশ কুমার। ছবিটির প্রধান চরিত্র এবং নায়িকা কঙ্গনা রানাওয়াত নিজের সোশ্যাল মিডিয়ায় গানের একটি শেয়ার করে লিখেছেন যে,“Embark on Jaya’s superstar journey where her enchanting charm made the masses her huge fans. Chali Chali is out now.” জয়ার সুপারস্টার হয়ে ওঠার যাত্রা শুরু হয়ে গিয়েছে।

অভিনেত্রী কঙ্গনা কে জয়ললিতার চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলার জন্য বডি ট্রানসফর্মেশন এর মধ্যে দিয়ে গিয়ে একদিকে যেমন সুন্দরী অভিনেত্রী অন্যদিকে তেমন রাজনৈতিক দিক এর অসাধারণ ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার জন্য প্রচুর পরিশ্রম করতে হয়েছে। একইসঙ্গে কুড়ি কেজি মত ওজন বাড়িয়ে তুলতে হয়েছে আবার কমাতেও হয়েছে কিছুসময়ের মধ্যেই।

এই ছবিতে অভিনেত্রী জয়ললিতার জীবনের সমস্ত দিক থেকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে সকলের সামনে। অভিনেত্রী হবার পাশাপাশি তার রাজনৈতিক জীবনের লড়াই, জীবনের সমস্ত প্রতিকূলতা মানুষের সামনে তুলে ধরা হয়েছে। এই সিনেমাটিতে অরবিন্দ স্বামী অভিনয় করছেন জয়ললিতার স্বামীর চরিত্রে। ছবিটি পরিচালনা করছেন বিজয় এবং ছবির প্রযোজনা করেছেন বিষ্ণু বর্ধন ইন্দরি সৈলসা এবং সিং। আগামী ২৩ তারিখ বক্সঅফিসে এই ছবিটি মুক্তি পেতে চলেছে।