ভেজা শরীরে জড়িয়ে আছে পোশাক, চাবুক ফিগারে কুপোকাত পুরুষেরা, ভাইরাল সানির নতুন ছবি

একেবারে অন্যরকম ব্যক্তিত্বের অধিকারী হলেন সানি লিওনি। যে কোন চরিত্রে যে কোন মুহূর্তে মানিয়ে নেবার ক্ষমতা আছে তার। বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার পর অনেকেই তাকে মেনে নিতে পারেনি। তবে যত দিন যাচ্ছে ততই তাকে আরো বেশি করে চিনতে পেরেছে মানুষ। প্রতি মুহূর্তে তার ফলোয়ার সংখ্যা যেন উত্তরোত্তর বেড়েই চলেছে। আজকের দিনে অন্যতম বলিউড অভিনেত্রীর তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন সানি লিওনি।

ইনস্টাগ্রামে ভীষণভাবে একটিভ থাকেন এই অভিনেত্রী। মাঝে মাঝেই পরিবারের সকলের সঙ্গে ছবি দিতে দেখা যায় তাকে। মাঝে মাঝেই পোস্ট করে তিনি নিজের অনুভূতির কথা সকলের সঙ্গে শেয়ার করেন।

তেমনই একটি ছবি পোস্ট করতে দেখা গেল সোমবার সকালে। হলুদ রঙের পোশাক পড়ে তাকে দেখতে লাগছিল অসাধারণ। সুইমিংপুলে স্নান করতে দেখা গেল তাকে। চোখে ছিলো রোদ চশমা। একের পর এক সুইমিং পুলের ছবি পোস্ট করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

এই সবকিছুর মধ্যে কিছুদিন আগে কেরলে বেড়াতে গিয়েছেন তিনি। সেখানে শাড়ি পড়ে একেবারে কোন সকলের সামনে ধরা দিয়েছেন সানি লিওনি। সকলকে জানিয়েছেন গ্রামে বেড়াতে গিয়ে তার কতটা ভালো অনুভূতি হয়েছে।

কেরলের নারীদের মধ্যে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। অভিনেত্রীর অন্যরকম রূপ দেখে সকলেই রীতিমতো হতবাক হয়ে গেছেন। সেই সমস্ত ছবি মুহূর্তে হয়েছে ভাইরাল।