আপনি মে মাসে জ’ন্মে’ছে’ন? তাহলে এইসব গু’ণ’গু’লি বে’শি র’য়ে’ছে আপনার মধ্যে!

অনেকেই আছেন যারা শাস্ত্র এবং জ্যোতিষ বিদ্যা বিশ্বাস করেন। জ্যোতিষ শাস্ত্র বলে যে, একজন যত কতবার জাতিকার জন্ম মাস তাদের ব্যক্তিত্ব নির্ধারণ করতে সাহায্য করে। তাদের ভাগ্য নির্ধারণ করেন তার জন্ম মাস। জ্যোতিষশাস্ত্র মতে প্রত্যেক মাসের কোন না কোন গুণ এবং দোষ রয়েছে। আজ আমরা আলোচনা করব চলতি মাস সম্পর্কে অর্থাৎ মে মাস সম্পর্কে। জ্যোতিষ বিদ্যা অনুযায়ী, মে মাসে জন্ম হলে জাতক-জাতিকার কি কি গুনাগুন থাকতে পারে চলুন জেনে নেওয়া যাক।

মে মাসে যাদের জন্ম তারা নিজেদের গুটিয়ে রাখতে পছন্দ করেন। এরা সাধারণত জ্যোতিষ অথবা বিচারক, উকিল অথবা সম্পাদক, অধ্যাপক অথবা উচ্চপদস্থ কর্মচারী হয়ে থাকেন। এটা কোন কাজ করবে বললে তা থেকে পিছপা হয়না। এই মাসে জন্ম নেমা জাতক-জাতিকারা প্রচুর চতুর প্রকৃতির হয়। তবে প্রচুর পরিশ্রম করতে সক্ষম হয় এরা।

মে মাসে জন্ম হলে তারা খুব ভদ্র সভাবের হয়ে থাকে। একা একা থাকতে তারা পছন্দ করেন। এই মাসে যাদের জন্ম তারা আলাপি হন। এটা করবে বিশ্বাসী এবং উচ্চাভিলাষী হয়। তারা খুব চিন্তা ভাবনা করে নিজের টাকা খরচ করেন। অনেকেই এদের স্বার্থপর অথবা কৃপণ বলে মনে করেন। স্বপ্ন সার্থক করার জন্য প্রচুর পরিশ্রম করতে পারে এরা। তাই দৃঢ় মানসিকতা এবং ইচ্ছাশক্তি থাকার জন্য সহজেই সাফল্যের শিখরে পৌঁছে যান এরা।