পড়েছেন শর্ট ড্রেস, কিন্তু ভুলে গেছেন প্যান্ট পড়তেই, মোনালিসার ছবিতে হামলে পড়লেন নেটিজেনরা

ভক্তদের মনোরঞ্জন করার কোন সুযোগ হাতছাড়া করতে রাজি নয় এখনকার সমস্ত অভিনেতা অভিনেত্রীরা। দীর্ঘ লকডাউন থাকার কারণে আপাতত বন্ধ ছিল সমস্ত সিনেমা এবং সিরিয়ালের শুটিং।তাই ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন ফটোশুট করেছেন এবং তার মাধ্যমেই অনুগামীদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেছেন। হইচইয়ের দুপুর ঠাকুরপো ঝুমা বৌদি মোনালিসা মাঝে মাঝেই খোলামেলা পোশাকে হাজির হয়ে যান ভক্তদের সামনে। তার খোলামেলা পোশাকে তার শরীরের উষ্ণতা ছড়িয়ে যায় ভক্তদের মধ্যে।

কিছুদিন আগেই তিনি একটি কালো রঙের লেসি টপ পড়ে ধরা দিয়েছিলেন সকলের সামনে। তারও কিছুদিন আগে সুইমিং স্যুট পরিহিত একটি পুরনো ছবি গ্যালারি থেকে তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়াতে। তবে সম্প্রতি তার একটি ছবি শুরু হয়েছে বিতর্ক। ডেনিম জামশুট করে তিনি করেছিলেন ফটোশুট। একটি বিজ্ঞাপনের ফটোশুট এর ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। বিজ্ঞাপনের ফটোশুট করতে গিয়েই কটাক্ষের মুখোমুখি হতে হলো নেট দুনিয়ায় ঝুমা বৌদি কে।

তার এই ছোট পোশাক দেখে সকলেই প্রশ্ন করেছেন যে, এত ছোট ডেনিম পোশাক কেন পরে? অনেকেই আবার উপহাস করে বলেছেন,”নির্ঘাত প্যান্ট পরতে ভুলে গেছেন”।কিন্তু এইসব কথার কোন প্রশ্নের জবাব দিতে প্রয়োজন বোধ করেনি মোনালিসা। প্রসঙ্গত উল্লেখ্য, পুজো আসছে আর দেরি নেই। এরই মধ্যে নেটদানিয়ার ঝুমা বৌদির নতুন ছবিতে হাবুডুবু খাচ্ছে নেট দুনিয়ার বাসিন্দারা। তবে এবার আর খোলামেলা পোশাক নয়। পুজোর আমেজ নিয়ে সকলের সামনে হাজির হয়েছেন মোনালিসা। সাদা এবং লাল পাড় সাড়িতে সেজে উঠেছেন তিনি। তাকে দেখতে লাগছে অপূর্ব। তিনি আবারও প্রমাণ করে দিয়েছেন যে,একদিকে যেমন তিনি ছোট পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করে অপরদিকে শাড়িতেও সমানভাবে মন জয় করে নিতে পারেন তিনি।