পরণে গোলাপি অ’ন্ত’র্বা’স, উপরে নেটের পোশাক, ফাঁক গলে উঁকি দিচ্ছে স্ত’নযু’গল, ভাইরাল ছবি

এই শীতের মরসুমে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে ব্যস্ত অভিনেত্রী রুপালি সুরি। তার উষ্ণতায় সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা উদ্ভাসিত ,সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় কি ছু নতুন ফটো আপলোড করেছেন তিনি ।যাতে তাকে অত্যন্ত বোল্ড লুকে দেখা যাচ্ছে । পড়োনে কালো সাদা চেক শার্ট আর তার ভেতর থেকে উঁকি মারছে গোলাপি রঙের অন্তর্বাস, এরকম হট ও সেক্সি লুকের ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে।

যদিও জানা যাচ্ছে বলিউডের কোন এক প্রথম সারির ফটোগ্রাফারের সাথে কাজের সূত্রে তিনি এই ছবিগুলো তুলেছেন ।যদিও এখন স্পষ্ট করে কিছু জানাননি তিনি ,ক্রমশ প্রকাশ্য, এটাই বলতে চেয়েছেন তিনি সব একেবারে বলে দিলে তো মজাটাই নষ্ট হয়ে যাবে। তাই হয়তো তিনি বলতে চাননি এখনই সবকিছু ।ডেডি হোল্ড মাই হ্যান্ড এই ছবির হাত ধরে তিনি বড়পর্দায় পা রেখেছিলেন ।

যদিও এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। সাফল্য তার একের পর এক পদচুম্বন করে গেছে। বর্তমানে একাধিক বিজ্ঞাপনের তাকে দেখা যায়। এমনকি তিনি খুব ভালো কমেন্টেটর ও। যদিও তার আত্মপ্রকাশ প্রথমে মডেলিংয়ে, তিনি মডেলিং দিয়েই কাজ শুরু করেছিলেন। তিনি করণা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কিন্তু বর্তমানে তিনি করোনাকে জয় করেছেন, এবং এই করোনা কে জয় করতে তিনি নিয়মিত ইয়োগা করতেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন ইয়োগা করে তিনি অনেকটাই সুস্থ এবং এতে তিনি তার অনেক শারীরিক প্রতিবন্ধকতা কে জয় করেছেন ।এই ইয়োগা করার ফলে তার বডি শেপ যথেষ্ট সুন্দর হয়েছে , তিনি আরও জানিয়েছেন তিনি কড়া ডায়েট করার ফলে তার এই স্লিম এবং সেক্সি বোল্ড লুকের রহস্য ।তাই তার এই লাস্যময়ী রূপে ও হাই ভোল্টেজ গ্ল্যামার এ সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে যাচ্ছে।

তবে তিনি তার দর্শকদের নিরাশ করেননি, তিনি বলেছেন দর্শকদের অবশ্যই তিনি জানাবেন তিনি কি কি কাজ কোথায় কি করছেন কারণ দর্শকরাই তাদের কাছে প্রথম প্রাধান্য পায়। দর্শকদের জন্যই তারা আছেন এই জায়গায় এবং সবশেষে তিনি সবার জন্য শুভ কামনা করেছেন, যাতে এই বছরটা সবারই খুব খুব ভালো কাটুক, একটা পজিটিভ থিংকিং নিয়ে এ বছরটা শুরু করার চিন্তাভাবনা যেন সবার থাকে।