পরণে কালো-সাদা অ’ন্ত’র্বা’স, চোখে সানগ্লাস, বহুতল থেকে কি দেখছেন ঋতাভরি? দেখুন অভিনেত্রীর হ’ট লু’ক

বলিউডের প্রথম সারির নায়িকা ঋতাভরী চক্রবর্তী। অভিনয় করার পাশাপাশি তার সৌন্দর্য প্রতিমুহূর্তে মুগ্ধ করে সকলকে। এত বড় অভিনেত্রী হলেও তার মধ্যে নেই কোন রকম অহংবোধ। প্রতিমুহূর্তে কিভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো যায় তার চেষ্টা করে যান তিনি। কিছুদিন আগে তিনি একটি হেল্পলাইন নম্বর চালু করেছেন যেখানে মনের কথা বলা যায় তার সঙ্গে। একটি ক্লিনিকের সঙ্গে যুক্ত হয়ে এই প্রচেষ্টায় যুক্ত হয়েছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তাকে কোন একটি পাহাড়ের দেশে ঘুরে বেড়াতে। তবে ছবিটি যে সম্প্রতি তোলা নয় তার বেশ বোঝা যাচ্ছে ছবিটার ক্যাপশন দেখে। পুরনো দিনের স্মৃতি রোমন্থন করে অভিনেত্রী এই ছবিটি পোস্ট করেছেন। কোন এক হোটেলের বারান্দায় বসে ছবিটি ক্লিক করেছেন তিনি।

ছবিতে তাকে স্বল্পপোশাকে দেখতে পাওয়া গেছে। উন্মুক্ত বক্ষ বিভাজিকা আরও বেশী স্পষ্ট হয়ে গেছে এই ছবিতে। মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে তার সৌন্দর্য। আর একবার পৃথিবী সুস্থ হলে যে তিনি পাহাড়ের দেশে ঘুরতে যেতে চান তা স্পষ্ট হয়ে যায় এই ছবি দেখে। ছবিতে ব্যাপক আকারে লাইক এবং কমেন্ট এসেছে এবং সকলের নিজের ভালবাসার কথা আরো একবার জানিয়েছেন পছন্দের অভিনেত্রীকে।