পরণে ছোট ফ্রক, শরীরী হিল্লোলে মন জয় করলেন আলায়া, তীব্র গতিতে ভাইরাল ভিডিও

আলায়া, নামটি হয়তো সকলের কাছেই অপরিচিত। বলিউডের একটি নতুন মুখ তিনি। প্রথম ছবিতেই তাবু এবং সাইফ আলী খানের সঙ্গে অভিনয় করে সকলকে মুগ্ধ করে দিয়েছিলেন। দুর্দান্ত অভিনয় এর দ্বারা সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন বিস্তর। এই আলায়া হলেন পুজা বেদির মেয়ে। বহুদিন ধরে মডেলিং এর সঙ্গে যুক্ত ছিলেন তিনি। সকলের অলক্ষ্যে নিজেকে তৈরি করেছিলেন বলিউড ইন্ডাস্ট্রির জন্য। তারপরে এলো সেই সুবর্ণ সুযোগ। তিনি অফার পেলেন জাবানি জানেমান সিনেমাতে অভিনয় করার।

পূজা দিদির বিয়ে হয়েছিল ফারহান ফার্নিচারওয়ালা সঙ্গে। কিন্তু সেই বিবাহ বেশিদিন সুখকর হয়নি। অচিরেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তার। পূজার দুই ছেলে এবং মেয়ে, আলয়া এবং ওমর।সিঙ্গেল মাদার হিসেবে তাদের বড় করে তুলেছেন পুজা বেদি। কিন্তু ছেলে এবং মেয়ে বড় হবার পর পুজা বেদির নতুন সংসার হোক, তা মনে প্রানে চায় তারা। অন্যদিকে তাদের বাবা নতুন সংসারে খুশি রয়েছেন।

কবির বেদির একমাত্র নাতনি আলেয়া। মায়ের মতোই তার স্বভাব চরিত্র।মায়ের মতোই সাহসী নায়িকা হিসেবে নিজের নাম বলিউড ইন্ডাস্ট্রিতে করতে চান আলায়া। সোশ্যাল মিডিয়াতে তাকে বেশ একটিভ থাকতে দেখা যায়।

বিভিন্ন ছবির সঙ্গে সম্প্রতি তিনি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন।যেখানে ছোট্ট ফ্রক পড়ে নাচ করতে দেখা গেল তাকে। অসাধারন নাচ করে সকলকে মুগ্ধ করেছেন পূজা কন্যা। মুহুর্তের মধ্যে এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সকলেই ভূয়শী প্রশংসা করেছেন অভিনেত্রীর নাচের।