ফিল্ম ইন্ডাস্ট্রির সুন্দরীরা যারা অন্যের সুখের সংসার ভেঙে দিয়েছে, দেখে নিন ভিডিও

বলিউড ইন্ডাস্ট্রি যে কোন অভিনেতা অভিনেত্রীদের বিবাহ স্বাভাবিকভাবেই জমকালো করে। বলিউড ইন্ডাস্ট্রি প্রথম সারির তারকার নিমন্ত্রিত থাকেন এই সব বিবাহের আসরে। কিন্তু আপনি কি জানেন, আমার অনেক অভিনেত্রী রয়েছেন, যারা জেনে শুনে বিবাহ করেছেন অন্য এক বিবাহিত পুরুষকে। শুধুমাত্র টাকার লোভে তারা অন্য আর এক নারীর ঘর ভেঙেছে।

এই তালিকায় প্রথমেই উঠে আসে কারিশমা কাপুরের নাম। আমরা সকলেই জানি সাইফ আলি খান প্রথম বিবাহ করেছিলেন অমৃতা সিংকে। এরপর দীর্ঘ দিনের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটিয়ে তিনি বিয়ে করেন কারিশমা কাপুর কে।

বিদ্যা বালান কে ভালোবাসেন না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। ২০১২ সালে তিনি বিয়ে করেছিলেন সিদ্ধার্থ রায় কাপুর কে। সিদ্ধার্ত প্রথমে বিবাহিত ছিলেন।

এরপরই আসে রানী মুখার্জীর নাম।বহুদিন একা জীবন কাটানোর পর তিনি বিবাহ করেছিলেন আদিত্য চোপড়াকে।বহু অভিনেতাদের সঙ্গে নাম জড়ানোর পর তিনি বিবাহ করেছিলেন পরিচালক আদিত্য চোপড়াকে। আরিত প্রথম থেকেই বিবাহিত ছিলেন।

চুরাকে দিল মেরা, গান খ্যাত শিল্পা শেটি প্রথমে প্রেমে পড়েছিলেন অক্ষয় কুমারের। কিন্তু অক্ষয় কুমার তার সঙ্গে সম্পর্ক অস্বীকার করেন। এরপর তিনি বিবাহ করেছিলেন ব্রিটিশ ব্যবসায়ী রাজ কুন্দ্রা কে।রাজ কুন্দ্রা তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে বিয়ে করে শিল্পা শেঠি কে।

একসময়ের বিশ্বসুন্দরী লারা দত্তা বিয়ে করেছিলেন টেনিস খেলোয়াড় মহেশ ভূপতিকে। মহেশ ভূপতি প্রখ্যাত মডেল শ্বেতা জয় শংকর কে ডিভোর্স দিয়ে বিয়ে করে লারা দত্ত কে।

ড্রিম গার্ল হেমামালিনী’ এবং ধর্মেন্দ্রর জুটি আমরা সকলেই জানি। কিন্তু তারা একে অপরকে বিবাহ করার জন্য নিয়েছিলেন ইসলাম ধর্ম। ধর্মেন্দ্রর এর প্রথম বউ তাকে ডিভোর্স দিতে নারাজ ছিলেন। তাই তারা ইসলাম ধর্ম গ্রহণ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

জুহি চাওলা একজন মিষ্টি অভিনেত্রী। তিনিও বিয়ে করেছিলেন জয় মেহেতা কে।তার স্বামীর অবশ্য পূর্বের স্ত্রী দুর্ঘটনায় মারা যান।

শ্রীদেবী কি বিয়ে করা তখনকার সময়ে পুরুষদের স্বপ্ন ছাড়া আর কিছুই ছিল না। এর অবস্থায় শ্রীদেবীকে বিয়ে করে সকলকে চমকে দিয়েছিলেন বনি কাপুর। শুধুমাত্র সর্ব সুন্দরী শ্রীদেবীকে বিয়ে করার জন্য তিনি দিয়েছিলেন তার পূর্বের স্ত্রীকে।

কারিশমা কাপুর এবং অভিষেক বচ্চনের বিবাহ ঠিক হয়ে গেলেও তা পরবর্তীকালে ভেঙে যায়। এরপর কারিশমা কাপুর বিবাহ করেছিলেন সঞ্জয় কাপুর কে। কিন্তু দুর্ভাগ্যবশত সেই বিয়েটা টেকেনি।

রবীনা ট্যান্ডন ও একজন ডিভোর্সি পুরুষ অনিল থাদানি কে বিয়ে করেছিলেন।