প্রিয় মানুষের রা’গ ভা’ঙা’তে চাইছেন? জ্যোতিষ ম’তে জেনে নিন টো’ট’কা

আমাদের এই দাম্পত্য সম্পর্কে মাঝে মধ্যে অশান্তি ঝামেলা লেগে থাকে। স্বামী স্ত্রীর মধ্যে যেমন প্রেম ভালোবাসা থাকে, তেমনই মান অভিমানের পালাও চলে। সঙ্গীর মান ভাঙানোও দাম্পত্য প্রেমের একটা অঙ্গ।

অনেক মানুষই অনেক সময় ঝগড়া করে কয়েকদিনের জন্য পরস্পরের সঙ্গে কথা বলাও বন্ধ করে দেন।সেই সময় দুজনের মধ্যে একজনকে এগিয়ে এসে বরফ গলানোর চেষ্টা করতে হবে। তবেই সম্পর্কে ফিরবে স্বাভাবিক প্রেমের ছোঁয়া।

সঙ্গীর রাগ ভাঙানোর উপায় গুলি জেনে নিন।যদি আপনার সঙ্গী কোনও কারণে আপনার উপর রেগে গিয়ে থাকেন, তাহলে জ্যোতিষ পদ্ধতিতে সহজেই তাঁর রাগ ভাঙানো সম্ভব।

1.দেবী দুর্গাকে লাল ফুল দিয়ে পুজো করুন। এর সঙ্গে সাদা রঙের কোনও মিষ্টি তাঁকে নিবেদন করুন। সঙ্গীর সঙ্গে সব ঝামেলা মিটিয়ে দিতে দুর্গার কাছে একান্ত মনে প্রার্থনা করলে সব সমস্যা মিটে যাবে।

2. বারবার সঙ্গীর মান ভাঙানোর চেষ্টা করেও ব্যর্থ হলে তাহলে তাঁকে হিরে উপহার দিতে পারেন। হিরে দিতে পকেটে টান পরলে আমেরিকান ডায়মন্ড দিলেও কাজ হবে। তবে কালো না নীল রঙের হিরে বা আমেরিকান ডায়মন্ড উপহার হিসেবে দিলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। সঙ্গীর রাগ ভাঙাতে যে পাথরটা উপহার হিসেবে দেবেন, তার রং লাল, গোলাপী, হলুদ বা সবুজ বেছে নিন। মনে করা হয় এই রংগুলি সম্পর্কে ফাটল সারায় এবং পরস্পরের মধ্যে ভালোবাসা বাড়ায়।

3.সঙ্গীর সঙ্গে ঝগড়া হয়ে গেলে শ্রীকৃষ্ণকে স্মরণ করুন।সঙ্গীর মান ভাঙাতে কৃষ্ণের কাছে প্রার্থনা করুন। কোনও একটা শুক্রবার তিনটে এলাচ নিজের শরীরে ছুঁইয়ে নিজের কাছে লুকিয়ে রাখুন।যেমন শাড়ি বা ওড়নার সঙ্গে বেঁধে রাখতে পারেন। রুমালেও বেঁধে রাখা যায়। পরের দিন, অর্থাত্‍ শনিবার সকালে এই তিনটি এলাচ কোনও একটা রান্নায় মিশিয়ে দিন।এই পদ সঙ্গীকে খেতে দিন।