পরিযায়ী শ্রমিকদের কথা ভাবলেন বিবেক ওবেরয়, 5 হাজার শ্রমিকদের অ্যাকাউন্টে পাঠাবেন টাকা

সারা দেশে লক ডাউন ,আর সেই কারণেই সবথেকে অসুবিধার মধ্যে পরেছে পরিযায়ী শ্রমিকেরা। তারা এখন বাড়ি ফেরার কোনো রাস্তা খুঁজেই পাচ্ছে না। সাথে তাদের খাদ্যাভাব, যেটা আরও চিন্তায় ফেলেছে তাদের। তাই এবার বিবেক ওবেরয় ৫ হাজার শ্রমিকের পাশে দাঁড়ালেন, তাদের আর্থিক সাহায্য করার সিদ্ধান্ত নিলেন।

আর এই কারণেই এবার বিবেক ওবেরয় এমন দারুণ একটা সিদ্ধান্ত নিলেন, তিনি এই বিষয় নিয়ে বলেছেন, আসলে এই লক ডাউন চলাকালীন মানুষ বিশেষ করে যেসব মানুষ কাজের সূত্রে নিজের রাজ্য ছেড়ে অন্য রাজ্যে এসেছে। কিন্তু এখন তারা বাড়ি ফিরতে পারছে না। তাই এবার তারা যেমন থাকা নিয়ে চিন্তায় পরেছে, তার থেকেও বেশী খাদ্যাভাব। তারা পরিবার নিয়ে রয়েছে, তারা তাদের সন্তানের মুখে খাবার তুলে দিতে পারছে না। এই কষ্ট আর দেখা যায় না। তাই এবার বিবেক ওবেরয়ের এই সিদ্ধান্ত। ৫০০০ শ্রমিকদের পাশে তিনি।

এদিকে আবার বিবেক ওবেরয় জানিয়েছেন, সাথ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা, যাদের দ্বারা পরিযায়ী শ্রমিকদের সাহায্য করা হবে। তাদের একাউন্টে দেওয়া হবে সড়াসড়ি টাকা। যাতে তারা তাদের প্রয়োজনীয় জিনিস পত্র কিনতে পারে। আর বাকি টাকা তাদের কাছেই রাখতে পারে। তবে তিনি বলেছেন, এমন সাহায্য সবাইকে করার জন্য।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন