“মাল ফুক লে” গানে দুর্ধর্ষ নাচ রচনার, তুমুল গতিতে ভাইরাল ভিডিও

রচনা বন্দ্যোপাধ্যায়, টলিউড ইন্ডাস্ট্রি একজন নামকরা অভিনেত্রী।সিনেমা জগতের পাশাপাশি বর্তমানে জি বাংলার দিদি নাম্বার ওয়ান পরিচালনা করে বাংলার ঘরের মেয়ে হয়ে গেছেন তিনি। তিনি বাংলার এমন একজন নায়িকা যিনি খুব অল্প বয়সে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে সিনেমা করার সুযোগ পেয়েছিলেন। টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তার জুটি ছিল সবথেকে হিট। রচনা সঙ্গে বহু সিনেমা করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যাই হোক আপাতত তিনি সিনেমা জগৎ থেকে অনেকটাই দূরে রয়েছেন।কিন্তু ছোটপর্দায় তাকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে আজ প্রায় পাঁচ বছর।খুব সাফল্যের সঙ্গে তিনি দিদি নাম্বার ওয়ান নামক জনপ্রিয় রিয়েলিটি শো এগিয়ে নিয়ে যাচ্ছেন। সঞ্চালনায় তার কাছাকাছি পৌঁছাতে পারেননি খোদ দেবশ্রী ও।

কয়দিন আগেই এবার নায়িকা জন্মদিন ছিল। জন্মদিনের পোশাক পরে ছবি পোস্ট করেছিলেন তিনি। তার মাথায় ছিল গাঁদা ফুলের মালা। পরনে ছিলো সবুজ অল্টারনেট ব্লাউজ এবং মেরুন শাড়ি। কার জন্মদিনের থিম ছিল চামেলি। বন্ধুবান্ধব নিয়ে বাড়িতেই হইহুল্লোড় করে দিন কাটিয়ে ছিলেন তিনি। দীর্ঘ লকডাউনের পর অবশেষে প্রাণভরে একটু হাসি মজা করলেন অভিনেত্রী এবং তার বন্ধুবান্ধব। তবে অবশ্যই সামাজিক দূরত্ব এবং সমস্ত স্বাস্থ্যবিধি মেনে জন্মদিন পালন করা হয়েছিল।

জন্মদিনের পার্টিতে চলে নানা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইতিমধ্যে। তবে এবার সামনে এলো রচনা বন্দ্যোপাধ্যাইয়ের একটি নাচ। বহুদিন পর রানি মেরে সাথ, মাল ফুক ফুক লে, এই গানে উদ্দাম নৃত্য করতে দেখা গেল থাকে। তার নাচ দেখে সবাই প্রশংসা করেছেন সকলে। অভিনয় করার পাশাপাশি নিজের কাজ, বেড়াতে যাওয়া সংসার এবং ছেলেকে নিয়ে দিব্যি ভালো আছেন তিনি। ব্যক্তিগত জীবনে তিনি একজন খুবই ভালো মানুষ।টলিউড ইন্ডাস্ট্রি র অথবা অন্য কোনো ব্যক্তির কোন বিপদ হলে তিনি ঝাঁপিয়ে পড়েন অন্য কিছু না ভেবে।এমন একটি ভালো মনের মানুষের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়া তার ছবি পোস্ট করেছেন তার ভক্তকুল।