একই লাইনে মুখোমুখি সং’ঘ’র্ষ দুটি যাত্রীবাহী ট্রে’নে’র জোরদার ট’ক্ক’র, ভাইরাল ভিডিও

পরিবহন ব্যবস্থার মধ্যে সবথেকে উন্নত এবং দ্রুত হল ট্রেন। প্রতিনিয়ত আমরা যন্ত্রপাতির ওপর অতিরিক্ত নির্ভরশীল হয়ে পড়েছি। প্রত্যেকদিন বাজারে নতুন নতুন যানবাহনের আনাগোনা দেখতে পাই আমরা। কিন্তু কখনো কি আপনি লক্ষ্য করেছেন যে যানবাহন বাড়ার সাথে সাথে আপনার আশপাশের বিপদের আশঙ্কা বেড়ে চলেছে। অনেক সময় মৃত্যুর মুখোমুখি হতে হচ্ছে বহু মানুষকে। কিছু কিছু সময়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় এমনই কিছু ভিডিও যা দেখলে আপনিও হতভম্ব হয়ে যাবেন।

সম্প্রতি ইউটিউবে এমন একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে, রেল লাইন ধরে এগিয়ে যাচ্ছে একটি ট্রেন। ট্রেনটি যে লাইনে দ্রুতগতিতে এগিয়ে আসছে কিছুক্ষণ পরে দেখা গেছে অপরপ্রান্ত থেকে মুখোমুখি দিক থেকে ছুটে আসছে অন্য একটি ট্রেন। এর পরের অবস্থা কি হবে তা আমাদের সকলেরই জানা।

স্বাভাবিকভাবেই এত অল্প সময়ের মধ্যে ট্রেনটিকে থামাতে পারেননি ট্রেনের ড্রাইভার। অপর দিক থেকে আসা দ্রত গতিতে দুটো ট্রেন একে অপরকে ধাক্কা মারে সজোরে। একটি ট্রেন লাইনচ্যুত হয়ে পড়ে যায় পাশে। পরবর্তী অংশ টি দেখানোর জন্য ক্যামেরাম্যান আর সেখানে উপস্থিত ছিলেন না। দৃশ্যটি দেখে নেটিজেনরা আতঙ্কে স্তম্ভিত হয়ে গেছেন। যাত্রীদের আরোগ্য কামনা করে অনেকেই কমেন্ট করেছেন ভিডিওটিতে।