প্রেমে মত্ত অভিমুন্য-দামিনী, ইন্টারনেটে ভাইরাল শ্রাবন্তীর ছেলের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

একদিকে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে, অন্যদিকে ঘটতে চলেছে তার একমাত্র ছেলে নতুন প্রেমের সম্পর্ক। বেশ কিছুদিন আগে নববর্ষ উপলক্ষে অভিমন্যুর করা একটি পোস্ট দেখে সকলেই হতবাক হয়ে যায়। ইনস্টাগ্রাম পোস্টে অভিমন্যু সঙ্গে দেখা যায় একজন মেয়েকে। সকলের মনে প্রশ্ন উঠেছে, এই মেয়েটি আসলে কে। এই মেয়েটির সঙ্গে অভিমন্যুর সম্পর্ক কি? কতদিন ধরে তাদের রিলেশন চলছে?

অভিমন্যুর ইনস্টাগ্রামে পোস্ট দেখলে বোঝা গেল যে, অভিমন্যু সঙ্গে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তিনি আসলে একজন মডেল।তার নাম দামিনী ঘোষ। বহুদিন ধরেই তারা একসঙ্গে রিলেশনে রয়েছেন। শুধু তাই নয় একসঙ্গে তারা রাজস্থানের ঘুরতে গিয়েছিলেন কিছুদিন আগে।

অভিমন্যুর এই সম্পর্ক তার পরিবারের সকলেই জানে। এমনকি শ্রাবন্তীর সঙ্গে ছবিও তুলতে দেখা যাচ্ছে অভিমান্য এবং দামিনীকে। একমাত্র ছেলের সঙ্গে খুবই ঘনিষ্ঠ ভাবে মেলামেশা করে শ্রাবন্তী। তাই তার সঙ্গে সবকিছুই আলোচনা হয় তার ছেলের।একটি ফ্যামিলি পিকচার কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছে, অভিমন্যু যামিনী শ্রাবন্তী এবং রওশন একই ফ্রেমে রয়েছেন। সকলকেই হাসিমুখে দেখা গেছে আনন্দ করতে।

এছাড়াও একে অপরের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করেন অভিমুন্য এবং দামিনী। তার মধ্যে একে অপরকে চুম্বনরত একটি ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তী পুত্র অভিমন্যু কে। সেই সমস্ত ছবি দেখে অনেকেই মজার কমেন্ট করেছেন। কেউ কেউ লিখেছেন মেয়েটির ঝিনুকের থেকে অনেকটাই বড়।

কেউ আবার দুজনের শারীরিক গঠন নিয়ে মজা করেছেন। দুজন কে ভালো ভাবে খাবার জন্য পরামর্শ দিয়েছেন। এমনই বিভিন্ন মজার কমেন্ট এ ভরে গেছে অভিমতের প্রোফাইল। আবার অনেকেই শ্রাবন্তীর প্রসঙ্গ টেনে এনে বলেছেন যে, মায়ের মত যেন বারবার মত পাল্টাস না ভাই। শ্রাবন্তীর মত যে তার ছেলের প্রোফাইল ও হিট লিস্টে রয়েছে তা বলাই বাহুল্য।