খুব তাড়াতাড়ি হবেন মা, অনলাইনেই সাধ ভক্ষণ করলেন গায়িকা শ্রেয়া ঘোষাল, দেখুন ছবি

ভারতীয় সঙ্গীত দুনিয়ার “কুইন অফ মিউজিক” শ্রেয়া ঘোষালের জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। শীঘ্রই মা হতে চলেছেন শ্রেয়া। কিছুদিন আগেই বেবি বাম্প সমেত নেট দুনিয়ার সামনে ধরা দিয়েছিলেন তিনি। হবু সন্তানের জন্য আশীর্বাদ এবং শুভকামনা চেয়ে নিয়েছিলেন নেটিজেনদের থেকে। এবার সোশ্যাল সাইটে সাধের অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করলেন এই বিশিষ্ট সঙ্গীতশিল্পী।

সম্প্রতি শ্রেয়ার সাধের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন শ্রেয়ার বান্ধবীরা। ইনস্টাগ্রামে সেই অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করেছেন শ্রেয়া। যেখানে দেখা যাচ্ছে খাবার টেবিলের সামনে চেয়ারে বসে রয়েছেন তিনি। তার সামনে থরে থরে সাজানো লোভনীয় সব খাবার।

করোনাকালে মা এবং শিশুর স্বাস্থ্যের কথা ভেবে একত্রিত হন নি কেউ। তবে শেয়ার বান্ধবীরা প্রত্যেকেই নিজেদের মতো করে কিছু কিছু রান্না করে সেই রান্না করা খাবার এবং তার সঙ্গে কিছু উপহার পাঠিয়ে দিয়েছেন কাছের বান্ধবীর জন্য। সেই খাবার গুলিই গুছিয়ে টেবিলের উপর রেখে সাধের অনুষ্ঠান পালন করলেন শ্রেয়া।

বন্ধুদের তরফ থেকে আচমকা এই সারপ্রাইজ পেয়ে শ্রেয়া নিজেকে অত্যন্ত ভাগ্যবতী বলে মনে করছেন। এই সময় দূরত্ব বজায় রেখেও বন্ধুদের সান্নিধ্য পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাই আবেগাপ্লুত হয়ে পড়েছেন মম টু বি শ্রেয়া।