খুব খা’রা’প খ’ব’র মিমি চক্রবর্তীকে নিয়ে, জেনে নিন অ’নু’রা’গী’রা

দীর্ঘ প্রায় আট বছরের প্রিয় বন্ধু হারালেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। গতকাল অভিনেত্রীর প্রিয় পোষ্য চিকু মারা গিয়েছে। দীর্ঘ কয়েক মাস ক্যান্সারের সঙ্গে লড়াই চালিয়ে শেষমেষ জীবনের কাছে হার মেনে নিল চিকু। সোশ্যাল মিডিয়ায় এই দু-সংবাদ প্রকাশ করলেন অভিনেত্রী নিজেই। নেটিজেনদের এই খবর দিতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

গত ফেব্রুয়ারি মাসে মিমি তার পোষ্য চিকুর এমন মারণ রোগে আক্রান্ত হওয়ার খবর নেটিজেনদের জানিয়েছিলেন। অভিনেত্রী জানিয়েছিলেন, চিকুর শরীরে ক্যান্সার বাসা বেঁধেছে।

এই খবর জেনে তিনি নিজের কানকেই যেন বিশ্বাস করতে পারছেন না! তবুও সত্য বড়ই কঠিন। চিকিৎসকদের সঙ্গে কথা বলে তাকে মানতেই হলো, চিকু এখন এক মারণব্যাধির সঙ্গে লড়াই চালাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় সেই খবর প্রকাশ করে নেটিজেনদের থেকে চিকুর জন্য প্রার্থনা এবং তার পাশাপাশি ভালো হসপিটালের খোঁজ চেয়েছিলেন’ মিমি। নেটিজেনদের থেকে সাহায্য পেয়ে চিকুকে নিয়ে চেন্নাইয়ে গিয়েছিলেন মিমি। সেখানে চিকিৎসা পেয়ে সাময়িকভাবে সুস্থ হয়ে উঠেছিল চিকু। তবে শেষ রক্ষা হল না।

চেন্নাই থেকে কলকাতায় ফিরে এসে ফের অসুস্থ হয়ে পড়ে অভিনেত্রীর প্রিয় পোষ্য। তবে এবার আর তাকে বাঁচানো গেল না। গতকাল মিমি চক্রবর্তীর প্রিয় চিকু মাত্র আট বছর বয়সেই তাকে ছেড়ে চলে গেল।