ছোট পোশাকে সমুদ্রতীরে, ছুটির আমেজে উত্তর কুমারের নাতবউ দেবলীনা

তিনি বলেন উত্তম কুমারের নাতবৌ, বিখ্যাত অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় স্ত্রী। বিবাহের পর নতুন করে তাকে আরো একবার খবরের শিরোনামে উঠতে দেখা গেল। মহানায়কের বাড়ির বউ হালা রীতিমত একটি ভাগ্যের ব্যাপার। নিসন্দেহে সেই ভাগ্য রয়েছে অভিনেত্রী তথা গৌরবের স্ত্রী দেবলিনার। অন্যদিকে তিনি এবারে বিধানসভা নির্বাচনের রাসবিহারীর কেন্দ্রে তৃণমূল প্রার্থী দেবাশীষ কুমার এর একমাত্র কন্যা।

ব্যক্তিগত জীবনে নাচ এবং মডেলিং নিয়েই ভীষণভাবে ব্যস্ত থাকেন তিনি। সম্প্রতি তাকে দেখতে পাওয়া গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত প্রাক্তন সিনেমাতে অভিনয় করতে। এছাড়াও হামি এবং গোত্র সিনেমা তে দেখতে পাওয়া গিয়েছিল তাকে।

বেশ কয়েক বছর ধরেই দেবলিনা সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে একটিভ। সম্প্রতি বিক্রম ঘোষের গেন্দা ফুল গানের সঙ্গে সঙ্গে তার নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল। এছাড়াও হানিমুনে যাওয়ার বেশ কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল আকারের ভাইরাল হয়েছিল।

সম্প্রতি আরও একবার সমুদ্রসৈকতে ঘুরতে গেছেন দেবলিনা কুমার। সঙ্গে অবশ্যই রয়েছে তার স্বামী। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে হট প্যান্ট এবং কালো টপ পড়ে দুর্দান্ত ভঙ্গিতে নাচ করতে দেখা গেল তাকে। হাওয়ায় উড়ে গেছে তার চুল।

কাল পোশাকের ওপর পড়ে রয়েছে নাকি সাদা জাকেট। সমুদ্র সৈকতে ঘুরে ঘুরে নাচ করতে দেখা গেল তাকে। সোশ্যাল মিডিয়ায় তার এই নাচ পারো একবার ভাইরাল হতে বেশি সময় নেয় নি। আর একবার তার সৌন্দর্যের প্রশংসা করেছেন তার ভক্তরা।