গরম থেকে রেহাই পে’তে ব্যবহার করুন Xiaomi-র এই হাতপাখা, দু’র্দা’ন্ত স্পি’ড, জেনে নিন দা’ম

প্যাচপ্যাচে গরমে নাজেহাল? গরম কি একেবারেই সহ্য করতে পারেন না? তাহলে আপনার জন্য Xiaomi কোম্পানির নতুন আবিষ্কার, পোর্টেবল হ্যান্ড ফ্যান! এই জনপ্রিয় চিনা কোম্পানিটি ইতিমধ্যেই তাদের হাতপাখা লঞ্চ করে ফেলেছে। গত বছরেই চীনের বাজারে ছেয়ে গিয়েছিল এই পোর্টেবল হ্যান্ড ফ্যান। অসহ্য গরমের হাত থেকে বাঁচতে আপনি আপনার সঙ্গে বহন করতে পারবেন এই হ্যান্ড ফ্যান।

Amazon এবং Flipkart-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে আকর্ষণীয় অফারের সঙ্গে পেয়ে যাবেন এই হাতপাখা। Xiaomi DOCO Ultrasonic Dry Misting Fan- এর ওজন মাত্র 155 গ্রাম! অর্থাৎ অতি সহজেই আপনি আপনার সঙ্গে বহন করতে পারবেন এই ফ্যান। মাটির সঙ্গে যাতে সঠিকভাবে দাঁড় করানো যেতে পারে তার জন্য উল্লম্ব স্ট্যান্ডও রয়েছে এই পাখার সঙ্গে। কুলারের মতো জল ভরে এই হাত পাখা ব্যবহার করতে পারেন আপনি।

গোলাপি, সবুজ এবং কালো, এই তিনটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে পোর্টেবল হ্যান্ড ফ্যান। প্রথম গিয়ারে 3,200 RPM, দ্বিতীয় গিয়ারে 4,100 RPM এবং তৃতীয় গিয়ারে 5,100 RPM গতিতে ঘুরতে পারে চীনের এই অভিনব আবিষ্কার। এতে রয়েছে 2000mAh ব্যাটারি। যা প্রথম গিয়ারে 12 ঘণ্টা, দ্বিতীয় গিয়ারে 9 ঘণ্টা এবং তৃতীয় গিয়ারে 3.4 ঘণ্টা একটানা চলতে পারে।

ব্রাসলেস মোটর ব্যবহার করা হয়েছে এই হাতপাখায়। Xiaomi DOCO Ultrasonic Dry Misting ফ্যানের দাম মাত্র 740 টাকা। এই মোটরটি এই দামের অন্যান্য মোটরের তুলনায় 50 শতাংশের বেশি শক্তিশালী এবং অধিক কার্যকর বলে দাবি করেছে সংশ্লিষ্ট সংস্থা। যা দীর্ঘ সময় ধরে চললেও বন্ধ হয় না। আবার চলার সময় তাপমাত্রা ৩ ডিগ্রী সেলসিয়াস পর্যন্ত কমিয়ে দিতে পারে! তাহলে আর দেরি কেন? অসহ্য গরমের হাত থেকে বাঁচতে এখনই কিনে ফেলুন চীনের এই হাতপাখা।