নজর কাড়া পোশাকে কোমর দুলিয়ে উদ্দাম নাচ উর্বশীর, তীব্র গতিতে ভাইরাল ভিডিও

কিছুদিনের মধ্যেই আবির্ভূত হতে চলেছেন দেবী দুর্গা। সাধারণ মানুষ মহামারীর মধ্যেও গুণ সে মায়ের আগমনী দিন। তবে আগের বছরের তুলনায় এ বছর আমাদের বাইরে বেরোনো অনেকটাই কমে গেছে।তাই বেশিরভাগ সময় মানুষের সময় কাটছে সোশ্যাল মিডিয়াতে।সোশ্যাল মিডিয়াতে গত বছরের তুলনায় এ বছর ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আমাদের মনোরঞ্জন হয়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই কোন না কোন সময় ছবি এবং ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

ঊর্বশী রাউতেলা কে আমরা সকলেই চিনি। তিনি হিন্দি সিরিয়াল জগতের একজন অভিনেত্রী। তিনি তার অভিনয় দক্ষতা তারা চিরকাল সকলের মন জয় করে রেখেছেন। তার প্রথম অভিনীত সিনেমার নাম হলো,”সিং সাহেব দ্য গ্রেট”। এ সিনেমাতে তিনি অভিনয় করেছিলেন সানি লিওনের বিপরীতে। তিনি তার অভিনয় দক্ষতা দ্বারা সকলের মন জয় করে নিয়েছিলেন সেই সিনেমাতে।আরো বেশ কয়েকটি সিনেমাটি পার্শ্ব চরিত্রে তাকে দেখা যায়।

যেহেতু বহুদিন ধরে তিনি সিনেমা জগতের সঙ্গে যুক্ত ছিলেন, তাই তার ভক্তসংখ্যা ও নেহাত কম নয়। তার ইনস্টাগ্রামে ভক্ত সংখ্যা প্রায় ২২ মিলিয়ন। কিছুদিন আগে তারা সমুদ্র সৈকতের বিকিনি পরিহিত ছবি ভাইরাল হয়েছিল। উর্বশীর একটি নতুন গান রিলিজ হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই গানটির নাম ব্ল্যাক রোজ। ব্ল্যাক রোজ ছবিটির মাধ্যমে তিনি তেলেগু সিনেমায় পদার্পণ করলেন। এই সিনেমাটিতে তাকে একজন পপস্টার এর চরিত্রে দেখা যাবে।