আসছে “Laxmmi Bomb”, কেরিয়ারের কঠিন ছবি, “বৃহন্নলা”র চরিত্রে অক্ষয়

অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্বে’ নিয়ে নেটিজেনরা খুবই উৎসাহী। এই সিনেমা ঈদের সময় মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু লকডাউন এর জন্য আর মুক্তি পেতে পারেনি। সোমবার অক্ষয় কুমার ইনস্টাগ্রামে ঘোষণা করেছে তারই ছবি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবেন কিন্তু মুক্তির দিনের কথা কিছু উল্লেখ করেনি। এই সিনেমাতে প্রথমবার বলিউডের খিলাড়ি কে ট্রান্স জেন্ডারের চরিত্রে দেখা যাবে ও কিয়ারা আডবানিকেও দেখা যাবে তার সঙ্গে।

এই ছবির ফার্স্ট লুক অনেকদিন আগেই দর্শকরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়েছেন। এক সাইকেল লাল বড় টিপ কপালে এবং লাল রংয়ের শাড়ি পড়ে দেখা গেছে সেই পোস্টার।অভিনেতা তার ছবির ঘোষণার সঙ্গে আরো দু’টি পোস্টার পোস্ট করেছেন। একটি পোষ্টটারে দেখা যাচ্ছে তার নীল আভা মুখের কপালে লাল বড় টিপ এবং লাল চোখ তাকিয়ে আছেন খিলাড়ি। অন্য ছবিতে দেখা যাচ্ছে ত্রিশূল হাতে নটরাজের ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন তিনি। এই পোস্টের সঙ্গে সঙ্গেই বেশ প্রশংসিত হয়েছেন অভিনেতা।

দক্ষিণী ছবি কাঞ্চনা রিমিকে এই ছবি বানানো হয়েছে কিন্তু বেশি হেরফের হয়নি কারণ ছবির পরিচালক রাঘব লরেন্সই। এই ছবিতে তাকে শাড়ি পড়ে অভিনয় করতে হয়। তার অভিজ্ঞতার কথা বলেছেন যে, “শাড়ি দুর্দান্ত একটা পোশাক, পরবার জন্য কারুর আকার,আয়তনের কথাও ভাবতে হয় না-সকলেই পরতে পারেন। আমরা প্রতিদিন দেখি মেয়েরা শাড়ি পরে দৌড়ে বাসে ট্রেনে উঠছেন-অথচ কী সুন্দরভাবে তাঁরা সেই শাড়ি ম্যানেজ করছেন। কুর্নিশ জানাই তাঁদের। আমার মনে হয় শাড়ির প্রকৃত কদর বুঝতে হলে জীবনে সব পুরুষের একবার শাড়ি পরার দরকার রয়েছে”।

আমি প্রায় ১৫০টি ছবিতে অভিনয় করেছি, তবে আমি প্রতিদিন এই ছবির সেটে যতটা এক্সাইটেড থাকতাম আগে কোনওদিনও হয়নি। আমি কোনওদিন এত রিটেকও দিইনি,তাও নিজের ইচ্ছায়। এই ছবি আমাকে লেন্ডার ইকুয়ালিটি সম্পর্কে অনেকবেশি সংবেদনশীল করেছে”।প্রসঙ্গত অভিনয় দাম নিজেই প্রযোজনা করেছে এই ছবির। তার নিজস্ব সংস্থা কেপ অব গুড হোপস , শাবিনা এন্টারটেনমেন্ট এবং তুষার এন্টারটেনমেন্ট হাউজ একসঙ্গে প্রযোজনা করেছেন ‘লক্ষ্মী বোম্ব’ এর।