সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

Home টেক নিউজ ফি’রে এ’লো আনলিমিটেড ডেটার অ’ফা’র, আ’রো অনেক সু’বি’ধা নিয়ে হাজির Vi

ফি’রে এ’লো আনলিমিটেড ডেটার অ’ফা’র, আ’রো অনেক সু’বি’ধা নিয়ে হাজির Vi

এই মুহূর্তে ভারতের টেলিকম বাজারে রাজত্ব করছে মুকেশ আম্বানির জিও কোম্পানি। এই বাজারে লড়াইয়ের ময়দানে নামার জন্য এবার Vi (Vodafone India) কোম্পানিও নিয়ে এলো আকর্ষনীয় ডেটা প্যাক। নির্বাচিত কিছু গ্রাহকের জন্য আনলিমিটেড ডেটার অ্যাড-অন বান্ডল নিয়ে হাজির Vi। এই অফার ব্যবহার করে 699 টাকায় 6 মাসের জন্য পোস্ট পেইড প্লান ব্যবহার করতে পারবেন গ্রাহক।

এই নতুন আকর্ষণীয় অফার এর ফলে প্রতি মাসে আনলিমিটেড ডেটা প্যাক ব্যবহার করার জন্য গ্রাহকদের মাত্র 117 টাকা খরচ করতে হবে। RED X ও 699 টাকা মাসিক রেন্টালের প্ল্যান বাদে বাকি সব প্ল্যানের সঙ্গেই Vi পোস্টপেইড গ্রাহকেরা এই অ্যাড-অন ডেটা প্যাক ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এমনটাই জানানো হয়েছে সংশ্লিষ্ট সংস্থার তরফ থেকে।

বর্তমানে 399 টাকা থেকে Vi-এর মাসিক পোস্টপেইড প্ল্যান শুরু হচ্ছে। এই প্লানে আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল কলের সঙ্গেই 40GB ডেটা অফার করে সংশ্লিষ্ট কোম্পানী। একই সঙ্গে আবার Vi Movies & TV স্ট্রিমিংয়ের সুবিধাও দেওয়া হচ্ছে গ্রাহককে। 499 টাকার প্ল্যানে ইউজারেরা প্রতি মাসে 75GB ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে।

Amazon Prime ও Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে গ্রাহককে। 699 টাকা ও 1099 টাকা RED X প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধা দেওয়া হয়েছে RED X প্ল্যানের সঙ্গে আবার যোগ হবে অতিরিক্ত Netflix সাবস্ক্রিপশন।